• শুক্রবার, ২২ মার্চ ২০১৯, ৮ চৈত্র ১৪২৫  |   ২৭ °সে
  • বেটা ভার্সন

পাটগ্রামে ইউপি সদস্যের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

  লালমনিরহাট প্রতিনিধি ১৪ মার্চ ২০১৯, ২০:২২

ধর্ষণ
অভিযুক্ত ইউপি সদস্য মান্নান (ছবি : দৈনিক অধিকার)

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলা ব্যাংককান্দা কাউয়ামারী বালিকা উচ্চ বিদ্যালয়ে ৭ম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে মান্নান নামে এক স্থানীয় ইউপি সদস্যের বিরুদ্ধে। 

অভিযোগ সূত্রে জানা গেছে, রবিবার (১০ মার্চ) উপজেলা পরিষদ নির্বাচনের দিনে বাড়িতে একা পেয়ে নুরুজ্জামান মান্নান (৪৩) স্কুল পড়ুয়া ৭ম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের চেষ্টা করেন। ওই ছাত্রীর চিৎকারে তার বড় ভাবী ছুটে আসলে ঘটনাস্থল ত্যাগ করেন ইউপি সদস্য মান্নান। মান্নান প্রভাবশালী হওয়ায় কোথাও কোনো বিচার না পেয়ে অবশেষে বৃহস্পতিবার (১৪ মার্চ) সকালে পাটগ্রাম থানায় একটি লিখিত অভিযোগ করেন ছাত্রীর বাবা।

সরেজমিনে গিয়ে জানা যায়, নুরুজ্জামান মান্নান (৪৩) উপজেলার পাটগ্রাম ইউনিয়ন পরিষদের ৭ নম্বর ওয়ার্ড সদস্য। মান্নান উপজেলার ব্যাংককান্দা গ্রামের তেলীপাড়ার মৃত কাচুয়া কসাইয়ের ছেলে বলে জানা গেছে। 

মেয়ের বাবা অভিযোগ করে বলেন, আমি গরিব মানুষ বলে এত দিনেও কোনো বিচার পাইলাম না। তাই বাধ্য হয়ে আজ থানায় অভিযোগ করেছি। আমি এর সুষ্ঠু বিচারের দাবি জানাচ্ছি। 

পাটগ্রাম ইউপি চেয়ারম্যান আব্দুল ওহাব প্রধান বেলাল জানান, আমার কাছেও একটি লিখিত অভিযোগ করেছে মেয়ের বাবা। আমি ঘটনাস্থলে গিয়ে যাচাই করে ঘটনার সত্যতা পেয়েছি। 

অপর দিকে অভিযুক্ত ইউপি সদস্য মান্নানের সঙ্গে মুঠোফোনে কথা হলে তিনি নিজেকে পাটগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দাবি করে বলেন, আমি ভোটের দিন ওই বাড়িতে গিয়েছিলাম। কিন্তু আমি কোনো প্রকার ধর্ষণের চেষ্টা করিনি। আমার বিরুদ্ধে এটা একটা ষড়যন্ত্র। 

এ ব্যাপারে পাটগ্রাম থানার অফিসার ইনচার্জ মনসুর আলী জানান, বৃহস্পতিবার সকালে আমি ইউপি সদস্য মান্নানের বিরুদ্ধে ধর্ষণের চেষ্টার অভিযোগটি পেয়েছি তদন্ত পূর্বক আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড