• শুক্রবার, ২২ মার্চ ২০১৯, ৮ চৈত্র ১৪২৫  |   ২৭ °সে
  • বেটা ভার্সন

শনিবার ভুলতা উড়ালসেতুর উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

  রূপগঞ্জ প্রতিনিধি, নারায়নগঞ্জ ১৪ মার্চ ২০১৯, ১৭:৩১

উড়ালসেতু
উড়ালসেতুটির গাজীপুর-মদনপুর সড়কের একটি লেন (ছবি- দৈনিক অধিকার)

আগামী শনিবার নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় নির্মিত ভুলতা ফ্লাইওভার উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। উড়ালসেতুটির গাজীপুর-মদনপুর সড়কের একটি লেন ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধন করবেন তিনি।

বৃহস্পতিবার (১৪ মার্চ) সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মমতাজ বেগম ফ্লাইওভার পরিদর্শনে এসে এ তথ্য নিশ্চিত করেন। 

এ দিকে ফ্লাইওভারটির একপাশ উদ্বোধন শেষে খুলে দেওয়া হলে এ এলাকায় যানজট নিরসন হবে বলে আশা করছেন স্থানীয়রা। একই সঙ্গে সারা দেশের সঙ্গে এ উপজেলার যাতায়াত ব্যবস্থার গতিশীলতা বাড়বে।

পরিবহন শ্রমিকরা জানান, ঢাকা-সিলেট মহাসড়কের ভুলতা এলাকায় যানজট তাদের নিত্যদিনের সঙ্গী। এক ঘণ্টার পথ যেতে সময় লাগে তিন ঘণ্টা। ভুলতা ফ্লাইওভার উদ্বোধন হলে যানজট অনেকাংশে কমে যাবে।

পাট ও বস্ত্রীমন্ত্রী ও স্থানীয় সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী বলেন, চার লেন বিশিষ্ট ফ্লাইওভারটির এক পাশ সম্পন্ন হয়েছে। আগামী ১৬ মার্চ শনিবার একটি অংশ প্রধানমন্ত্রী শেখ হাসিনা উদ্বোধন করবেন। এছাড়া ঢাকা-সিলেট মহাসড়কের ফ্লাইওভারটির কাজ প্রায় ৯০ শতাংশ শেষ হয়েছে। দ্রুতই ওই অংশের ফ্লাইওভারটিও উদ্বোধন করা হবে। আর ওই অংশটুকু চালু করা হলে এখানে কোনো যানজট থাকবে না।

উল্লেখ্য, ২০১৫ সালের অক্টোবর মাসে ২৪০ কোটি টাকা ব্যয়ে ৪ লেন বিশিষ্ট ভুলতা ফ্লাইওভার নির্মাণে চীনা ঠিকাদারি প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তি সাক্ষর করে সরকার। 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড