• শনিবার, ২৩ মার্চ ২০১৯, ৯ চৈত্র ১৪২৫  |   ২৯ °সে
  • বেটা ভার্সন

লক্ষ্মীপুরে দুই সৌদি প্রবাসীর ঘরে দুর্ধর্ষ ডাকাতি

  লক্ষ্মীপুর প্রতিনিধি ১৪ মার্চ ২০১৯, ১৩:০২

লক্ষ্মীপুর
চন্দ্রগঞ্জ থানা

লক্ষ্মীপুরে একই গ্রামের দুই সৌদি প্রবাসীর ঘরে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (১৪ মার্চ) দিবাগত রাত ৩টার দিকে সদর উপজেলার মান্দারী ইউনিয়নের মটবী গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ।

ক্ষতিগ্রস্তদের দাবি, স্বর্ণালংকার, মোবাইল ও নগদ টাকাসহ ৫ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নেয় মুখোশধারী ডাকাত দল।

মটবী গ্রামের চৌকিদার বাড়ির সৌদি প্রবাসী রহমত উল্লাহ মনুর স্ত্রী রোকসানা বেগম বলেন, রাত আড়াইটার দিকে কলাপসিবল গেইটের তালা ও দরজা ভেঙ্গে ৮/১০ জনের একটি ডাকাত দল দালান ঘরে প্রবেশ করে। তারা প্রত্যেকে মুখোশ পরিহিত। তাদের হাতে অস্ত্র ও ডাকাতির সরঞ্জাম ছিল। এসময় পরিবারের লোকজনকে জিম্মি করে ২ ভরি স্বর্ণ, ১ টি মোবাইল সেট ও নগদ দেড় হাজার টাকা লুট করে নেয় বলে দাবি করেন তিনি।

একই গ্রামের পাটোয়ারী বাড়ির সৌদি প্রবাসী জহির উদ্দিনের ভাবী আয়েশা বেগম বলেন, রাত ৩টার দিকে দালানের পিছনের দরজা ভেঙ্গে মুখোশধারী ডাকাতরা ঘরে প্রবেশ করে। পরে পরিবারের লোকজন হাত-পা ও মুখ বেঁধে নগদ ৬০ হাজার টাকা, ২ ভরি স্বর্ণ, ২টি আইফোন, ১টি স্যামসাং ও ১টি নোকিয়া মোবাইল সেট লুট করে পালিয়ে যায় তারা। তাদের হাতে অস্ত্র ও ডাকাতির সরঞ্জাম ছিল বলেও জানান তিনি।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ মুঠোফোনে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। ডাকাতদের গ্রেফতার ও মালামাল উদ্ধারে চেষ্টা অব্যাহত রয়েছে।

এদিকে গত রাতে একই ইউনিয়নের রতনপুর গ্রামের মক্কা মঞ্জিল থেকে জয়নাল আবেদীনের একটি মোটরসাইকেল চুরি হয়েছে বলেও খবর পাওয়া গেছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড