• শুক্রবার, ২২ মার্চ ২০১৯, ৮ চৈত্র ১৪২৫  |   ২৭ °সে
  • বেটা ভার্সন

রাজবাড়ীতে চরমপন্থি আলী ও তার সহযোগী গ্রেপ্তার

  রাজবাড়ী প্রতিনিধি ১৪ মার্চ ২০১৯, ০০:৩৫

প্রেস ব্রিফিং
পুলিশ সুপারের প্রেস ব্রিফিং ও উদ্ধারকৃত অস্ত্র (ছবি : সংগৃহীত)

রাজবাড়ীর দক্ষিণাঞ্চলের অন্যতম ত্রাস ও চরমপন্থি আলী জামান বাহিনীর প্রধান আলী জামান মন্ডল ও তার সহযোগী বিন্দি বাবলুকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা শাখার সদস্যরা। 

বুধবার (১৩ মার্চ) রাত ৮ টার দিকে রাজবাড়ীর পাংশা উপজেলার শরিষা ইউনিয়নের বহলাডাঙ্গা স্কুল মাঠ এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৪টি আগ্নেয়াস্ত্র ও ৮ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

আলী জামান এই ইউনিয়নের বহলাডাঙ্গা গ্রামের মৃত আজাহার মন্ডলের ছেলে এবং বিন্দি বাবুল একই গ্রামের জিতেন সরদারের ছেলে।

এ ঘটনায় একই দিন রাত সাড়ে ৮টার দিকে জেলা গোয়েন্দা শাখায় প্রেস ব্রিফিং করেন, পুলিশ সুপার আসমা সিদ্দিকা মিলি বিপিএম, পিপিএম। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ রাকিব খান, জেলা গোয়েন্দা শাখার ওসি কামাল হোসেন, গোয়েন্দা শাখার ইন্সপেক্টর জিয়ারুল ইসলামসহ জেলা গোয়েন্দা শাখার অন্যান্য অফিসাররা উপস্থিত ছিলেন।

জেলা গোয়েন্দা শাখার ওসি কামাল হোসেন ভূঁইয়া জানান, গোপন সংবাদের ভিত্তিতে রাজবাড়ীর পুলিশ সুপার আসমা সিদ্দিকা মিলি বিপিএম, পিপিএম-এর নেতৃত্বে জেলা গোয়েন্দা শাখার সদস্যরা জেলা পাংশা উপজেলার শরিষা ইউনিয়নের বহলাডাঙ্গা স্কুল মাঠ এলাকায় অভিযান পরিচালনা করেন। সে সময় ১টি পাকিস্তানের তৈরি রিভলবার, ১টি রাইফেল, ১টি একনলা বন্দুক, ১টি ওয়ান স্যাটার গান ও ৮ রাউন্ড গুলি উদ্ধার করার পাশাপাশি চরমপন্থি আলী জামান বাহিনীর প্রধান আলী জামান মন্ডল ও তার সহযোগী বিন্দি বাবলুকে গ্রেপ্তার করা হয়।

তিনি আরও বলেন, আলী জামানের বিরুদ্ধে হত্যা, ধর্ষণ, চাঁদাবাজিসহ অস্ত্র আইনের ৮টি মামলা এবং বিন্দি বাবলুর বিরুদ্ধে ওই ধরণের অপরাধের ৯টি মামলা রয়েছে। ইতোপূর্বে পৃথক ভাবে আলী জামান র‌্যাবের হাতে ৫টি এবং জেলা গোয়েন্দা শাখার সদস্যদের হাতে ৬টি আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার হয়েছিলো। সাম্প্রতিক সময়ে জামিনে কারাগার থেকে বের হয়ে পুনরায় তার বাহিনীর নেতৃত্ব দেয়া শুরু করে।

এমএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড