• সোমবার, ২৭ মে ২০১৯, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৬  |   ৩০ °সে
  • বেটা ভার্সন

গভীর রাতে প্রবাসীর স্ত্রীর ঘরে ফার্মাসিস্ট, হাতেনাতে আটক

  লক্ষ্মীপুর প্রতিনিধি ১৩ মার্চ ২০১৯, ২১:১৯

আটক
আটক ফার্মাসিস্ট মনজুরুল ইসলাম রাসেল (ছবি : দৈনিক অধিকার)

অনৈতিক কাজের উদ্দেশ্যে গভীর রাতে প্রবাসীর স্ত্রীর ঘরে প্রবেশ করে আটক হয়েছেন মনজুরুল ইসলাম রাসেল (৩৫) নামে এক ফার্মাসিস্ট। মঙ্গলবার (১২ মার্চ) দিবাগত রাত ১টার দিকে তাকে হাতেনাতে ধরে আটকে রাখে স্থানীয়রা। সকালে তাকে পুলিশে সোপর্দ করা হয়। ঘটনাটি ঘটেছে লক্ষ্মীপুর সদর উপজেলার জাফরপুর গ্রামে।

আটক মনজুরুল ইসলাম রাসেল উপজেলার জাফরপুর গ্রামের আবদুর রহিমের ছেলে। তিনি চন্দ্রগঞ্জ ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের ফার্মাসিস্ট পদে নিযুক্ত রয়েছেন। এছাড়াও তিনি নিজেকে ডাক্তার দাবি করে স্থানীয় বসুরহাট বাজারে একটি প্রাইভেট চেম্বার খুলে এবং গ্রামের বিভিন্ন বাড়িতে গিয়ে রোগী দেখেন বলেও জানা গেছে।

স্থানীয় আবদুর রহমান, মো. শাহজাহান ও আনোয়ার হোসেন জানান, রোগী দেখার নাম করে মাঝে মাঝে প্রবাসীর স্ত্রীর ঘরে যাওয়া-আসা করতো রাসেল ডাক্তার। এরই মধ্যে প্রবাসীর স্ত্রীকে পটিয়ে ফেলেন তিনি। এই সুযোগে অনৈতিক কাজের চেষ্টা করতে গিয়ে ধরা পড়েন। তবে প্রবাসীর স্ত্রী রাসেলের পক্ষে ছিল না বলেই তাকে ধরা সহজ হয়েছে।

চরশাহী ইউনিয়ন পরিষদের সদস্য আলাউদ্দিন বলেন, রাতে প্রবাসীর স্ত্রীর ঘর থেকে রাসেল ডাক্তারকে আটক করে স্থানীয়রা। পরে আমাকে খবর দিলে আমি পুলিশকে জানাই। এরপর সকালে পুলিশের হাতে তাকে সোপর্দ করা হয়।

দাসেরহাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. মফিজ উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন, মনজুরুল ইসলাম রাসেল নামে এক জনকে আটক করা হয়েছে। তবে এখন পর্যন্ত কোন লিখিত অভিযোগ পাওয়া যায়নি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড