• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

উপজেলা নির্বাচন

নাশকতা করলেই কঠোর ব্যবস্থা : র‌্যাব অধিনায়ক

  নীলফামারী প্রতিনিধি

০৯ মার্চ ২০১৯, ১৭:১০
র‌্যাব-১৩র
র‌্যাব-১৩’র অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মোজাম্মেল হক বিপিএম (বার), পিপিএম (ছবি : সংগৃহীত)

নির্বাচনে কেউ যদি ভোট নস্যাৎ করার চেষ্টা করে কিংবা নাশকতা করার চেষ্টা করে কিংবা জাল ভোট দেওয়ার চেষ্টা করে, সে ব্যক্তি যেই হোক না কেন, যে দলেরই হোক না কেন তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানিয়েছেন র‌্যাব-১৩’র অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মোজাম্মেল হক বিপিএম(বার), পিপিএম।

শনিবার (০৯ মার্চ) দুপুরে র‌্যাব-১৩র নীলফামারী ক্রাইম প্রিভেনশন কোম্পানী-২(সিপিসি-২) ক্যাম্পে আগামী ১০ মার্চ রবিবারের পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে আইন শৃঙ্খলা বিষয়ক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

র‌্যাবের রংপুর প্রধান জানান, নির্বিঘ্নে ভোটাধিকার প্রয়োগ এবং অবাধ সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন সম্পন্নে কঠোর নিরাপত্তামূলক ব্যবস্থা গ্রহণ করেছে র‌্যাব। আমারা চাই একজন ভোটার যাতে উৎসবমুখর পরিবেশে নির্বিঘ্নে তার ভোটাধিকার প্রয়োগ করে বাড়ি ফিরতে পারে।

তিনি আরও জানান, সহিসংতা মোকাবেলায় ভোটের আগে ও পরের দুদিন পর্যন্ত মাঠে দায়িত্ব পালন করবে বাহিনীর সদস্যরা। এছাড়াও জঙ্গিবাদ, সন্ত্রাস ও নাশকতা এবং মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করা হয়েছে। যারা এসবের সঙ্গে জড়িত তাদের তথ্য র‌্যাবকে দিতে পরামর্শ দেন।

এ সময় র‌্যাব-১৩ উপ-অধিনায়ক মেজর আরমীন রাব্বি, নীলফামারী ক্যাম্প অধিনায়ক মেজর এটিএম নাজমুল হুদা, সহকারী পুলিশ সুপার নাজমুস সাকিব, সহকারী পুলিশ সুপার আহসান, সহকারী পুলিশ সুপার সিদ্দিক উপস্থিত ছিলেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড