• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

গোপালগঞ্জে মাছ ধরাকে কেন্দ্র করে সংঘর্ষ, নিহত ১

  গোপালগঞ্জ প্রতিনিধি

০৬ মার্চ ২০১৯, ১৯:০৭
মৃত্যু
ছবি : প্রতীকী

গোপালগঞ্জের কাশিয়ানীতে মাছ ধরাকে কেন্দ্র করে সংঘর্ষে আহত মো. আলমগীর হোসেন শেখ (৫০) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

মঙ্গলবার (৫ মার্চ) দুপুরে তার মৃত্যু হয়। নিহত আলমগীর হোসেন শেখ কাশিয়ানী উপজেলার দোলা গ্রামের মো. রাহেন শেখের ছেলে। এ ঘটনায় আহত আরও তিনজন চিকিৎসাধীন রয়েছেন।

কাশিয়ানী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আজিজুর রহমান জানান, গত রবিবার গোপালগঞ্জ উপজেলার মহেশপুর ইউনিয়নের দোলা গ্রামে আলমগীর হোসেন শেখ ও প্রতিবেশী মো. নজরুল শেখের মধ্যে মাছ ধরাকে কেন্দ্র করে বিরোধ সৃষ্টি হয়। ওই দিন এই নিয়ে এক পর্যায়ে উভয় পরিবারের মধ্যে সংঘর্ষের সূত্রপাত ঘটে। এ সময় উভয় পক্ষ দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে মো. আলমগীর হোসেন শেখ (৫০), মো. মনু শেখ (৪৫), মো. চন্নু শেখ (৪৪) ও মো. সাদেক শেখ (৪৭) গুরুতর আহত হন। পরে আহতদের কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

থানার ওসি আরও জানান, এ ঘটনায় নিহতের ভাই মো. চন্নু শেখ বাদী হয়ে কাশিয়ানী থানায় ছয়জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেছেন। অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড