• শুক্রবার, ২২ মার্চ ২০১৯, ৮ চৈত্র ১৪২৫  |   ৩২ °সে
  • বেটা ভার্সন

চাকরির প্রলোভন দেখিয়ে ৪ তরুণীর নগ্ন ছবি নিয়ে ব্লাকমেইলের চেষ্টা 

  অধিকার ডেস্ক    ২২ ফেব্রুয়ারি ২০১৯, ০১:৩৬

ছবি : সংগৃহীত

সাতক্ষীরার কলোরোয়া বঙ্গবন্ধু মহিলা কলেজের ৪ শিক্ষার্থীকে ইউএনডিপি সংস্থায় চাকরি দেওয়ার নাম করে জোরপূর্বক মোবাইলে নগ্ন ছবি ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে (ইন্টারনেট) ছেড়ে দেওয়ার অভিযোগে দুই প্রতারককে আটক করেছেন শ্যামনগর থানা পুলিশ। 

বৃহস্পতিবার (২১ ফেব্রুয়ারি ১৯) মুন্সিগঞ্জ বন অফিসের পাশ হতে পুলিশের উপ-পরিদর্শক রাজ কুমার পাল তাদের আটক করে। আটককৃতরা হলো- কলারোয়া উপজেলার হিজলদি গ্রামে মৃত হারেজ উদ্দীন মোল্যার ছেলে রফিকুল ইসলাম মোল্যা এবং একই এলাকার নজরুল ইসলাম গাইনের মেয়ে শ্যামলী খাতুন। এ ঘটনায় এক শিক্ষার্থী শ্যামনগর থানায় পর্ণোগ্রাফি আইনে ৩০ নং মামলা করেছে। 

মামলা সূত্র মতে, রফিকুল ইসলাম নিজেকে ইউএনডিপি সংস্থার কর্মকর্তা পরিচয় দেয়। ওই সংস্থায় মোটা অংকের চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে বঙ্গবন্ধু মহিলা কলেজের ৪ শিক্ষার্থীকে শ্যামলির মাধ্যমে ম্যানেজ করে। 

পরবর্তীতে গত বুধবার  (২০ ফেব্রুয়ারি) সংস্থায় ট্রেনিং-এর নাম করে শ্যামনগর থানাধীন সুশীলন রিসোর্ট সেন্টারে নিয়ে আসে। সন্ধ্যা ৬ টার দিকে প্রতারক রফিকুল ওই ৪ শিক্ষার্থীকে রিসোর্ট সেন্টারে ৩০৩ নং কক্ষে আটকে রেখে জোর পূর্বক নগ্ন ছবি মোবাইলে ধারণ করে এবং ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভয় দেখায়। ঘটনাটি ভুক্তভোগী এক শিক্ষার্থী কৌশলে শ্যামনগর থানাকে অবহিত করে। 

পুলিশ রফিকুলের কাছ থেকে নগ্ন ছবিসহ একটি আইফোন জব্দ করে। শ্যামনগর থানার ওসি হাবিল হোসেন সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। 
 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড