• রবিবার, ২৬ মে ২০১৯, ১২ জ্যৈষ্ঠ ১৪২৬  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন

ডিবির পারদর্শিতায় ২ মাসের মধ্যে লুণ্ঠিত মালসহ ডাকাত আটক

  অধিকার ডেস্ক    ২২ ফেব্রুয়ারি ২০১৯, ০০:১৪

ছবি : দৈনিক অধিকার

রাজবাড়ী-কুষ্টিয়া সড়কের সদর উপজেলার বাগমারার ছোট ব্রীজ এলাকায় মাইক্রোবাস থামিয়ে সিঙ্গাপুর প্রবাসির স্বর্ণালঙ্কার, মোবাইল, নগদ টাকা, বিদেশ থেকে আনা মূল্যবান উপহার সামগ্রী লুট করে একদল ডাকাত। ওই ঘটনার দুই মাসের মধ্যেই রাজবাড়ীর গোয়েন্দা শাখার সদস্যরা সে ডাকাতির রহস্য উদ্ঘাটন করেছে।

ডাকাতি হবার দুই মাস পরে গোয়েন্দা শাখার সদস্যরা লুন্ঠিত কিছু মালামাল উদ্ধার করার পাশাপাশি গ্রেপ্তার করেছে তারা দুই জন ডাকাত সদস্যকে। আর ওই ডাকাত সদস্যরা আজ বৃহস্পতিবার বিকালে ১৬৪ ধারায় আদালতে স্বীকারোক্তি মূলক জবানবন্দী প্রদান করেছে।

জেলা গোয়েন্দা শাখার এসআই ফকির হাসানুজ্জামান জানান, তথ্য প্রযুক্তি ব্যবহার করে গত বুধবার রাতে জেলা গোয়েন্দা শাখার সদস্যরা রাজধানী ঢাকা থেকে লুন্ঠিত ট্যাবসহ দুই জন ডাকাত সদস্যকে গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তারকৃতরা হলো কুষ্টিয়া জেলার দৌলতপুর থানার গাথুয়া গ্রামের মৃত সুন্নত মন্ডলের ছেলে নাহিদ ওরফে নহির ওরফে স্বাধীন (৪০) এবং একই জেলার আমলাপাড়া গ্রামের মৃত ফরহাদ হোসেনের ছেলে সুমন হোসেন (৩৬)।

জেলা গোয়েন্দা শাখার ওসি কামাল হোসেন ভুইয়া জানান, সুমনের বিরুদ্ধে চুয়াডাঙ্গা, রাজবাড়ী, মানিকগঞ্জ ও কুষ্টিয়া থানায় আরো ৫টি ডাকাতি মামলা এবং নাহিদ ওরফে নহির ওরফে স্বাধীনের বিরুদ্ধে কুষ্টিয়া থানায় আরো দু’টি ডাকাতি মামলা রয়েছে।

তিনি আরও বলেন, বিগত বছরের ২ ডিসেম্বর রাজবাড়ী-কুষ্টিয়া সড়কের সদর উপজেলার বাগমারার ছোট ব্রীজ এলাকায় গাছের গুড়ি ফেলে মাইক্রোবাস থামিয়ে সিঙ্গাপুর প্রবাসির স্বর্ণালঙ্কার, মোবাইল, নগদ টাকা, বিদেশ থেকে আনা মূল্যবান উপহার সামগ্রী লুট করে একদল ডাকাত। ঘটনার পর মামলা হলে তা তদন্ত করতে থাকে রাজবাড়ী সদর থানা পুলিশ। এরপর পুলিশ সুপারের নির্দেশে মামলাটি তদন্তের দায়িত্ব জেলা গোয়েন্দা শাখার উপর ন্যাস্ত করা হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড