• রবিবার, ২৪ মার্চ ২০১৯, ১০ চৈত্র ১৪২৫  |   ২৪ °সে
  • বেটা ভার্সন

উপজেলা নির্বাচন : কলারোয়ায় জনপ্রিয়তার শীর্ষে উপজেলা আ,লীগের সভাপতি ফিরোজ

  অধিকার ডেস্ক    ২২ ফেব্রুয়ারি ২০১৯, ০০:০৫

৫ম উপজেলা পরিষদের  নির্বাচন
ছবি : সম্পাদিত

আসন্ন ৫ম উপজেলা পরিষদের নির্বাচনকে সামনে রেখে কলারোয়া উপজেলার হেলাতলা ও কেড়াগাছি ইউনিয়ন আওয়ামীলীগের সম্মিলিত আয়োজনে দমদম বাজারে এক কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২১ফেব্রুয়ারি ১৯) সন্ধ্যার পরে কেড়াগাছি ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক আফজাল হোসেন হাবিলের সভাপতিত্বে আয়োজিত কর্মী সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ স্বপন।

কেড়াগাছি ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের সভাপতি শেখ রুহুল কুদ্দুসের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আরাফাত হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা আনোয়ার ময়না, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও প্রেসক্লাবের সেক্রেটারি আব্দুর রহমান, পৌর মেয়র (ভারপ্রাপ্ত) মনিরুজ্জামান বুলবুল, উপজেলা যুবলীগের সভাপতি শেখ মাসুমুজ্জামান মাসুম, উপজেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি শেখ আশিকুর রহমান মুন্না।

প্রধান অতিথির বক্তব্যে বর্তমান চেয়ারম্যান উপজেলা আ,লীগের সভাপতি ফিরোজ আহম্মেদ স্বপন- মহান ২১শের ভাষা শহীদদের রুহের মাগফেরাত কামনা করে আওয়ামী লীগ সরকারের বিস্ময়কর উন্নয়নের বিভিন্ন দিক উল্লেখ করে বলেন, তৃনমূল জনমানুষের উন্নয়ন, শান্তি, শৃঙ্খলা ও সমৃদ্ধি বজায় রাখতে আগামী ২৪শে মার্চ ৫ম উপজেলা নির্বাচনে আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাকে কলারোয়ার নৌকার মাঝি হিসেবে গণ্য করবেন আপনার তাকে (নৌকা প্রতিকে) ভোট দিয়ে জননেত্রীর হাতকে আরো শক্তিশালী করার আহ্বান জানান।

ফিরোজ আহমেদ স্বপন আরও বলেন,  প্রধানমন্ত্রী শেখহাসিনার ডিজিটাল বাংলাদেশ এবং বিশ্বের সামনে বাংলাদেশকে মধ্য মায়ের দেশ হিসেবে তুলে ধরার ধারাবাহিকতা রাখতে তিনি আবারও নৌকার প্রতীক নিয়ে তাকে নির্বাচিত করার আহব্বান জানান। আবারও নির্বাচিত হলে উন্নয়নের ধারা অব্যাহত থাকবে, জনগনের অধিকার নিশ্চিত হবে এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সোনার বাংলাদেশ গড়ার অঙ্গিকার আরো তরান্বিত হবে। তিনি আরও বলেন তিনি নির্বাচিত হলে কলারোয়া উপজেলাকে দালাল, দখলবাজ, চাঁদাবাজি মুক্ত স্বচ্ছ একটি মডেল উপজেলা হিসেবে উপহার দিতে অঙ্গিকার বদ্ধ হন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড