• শনিবার, ২৩ মার্চ ২০১৯, ৯ চৈত্র ১৪২৫  |   ২৯ °সে
  • বেটা ভার্সন

উপজেলা পরিষদ নির্বাচন

বালিয়াডাঙ্গীতে ৪ প্রার্থীর মনোনয়ন বাতিল

  ঠাকুরগাঁও প্রতিনিধি ২০ ফেব্রুয়ারি ২০১৯, ১৫:২২

নির্বাচন
বালিয়াডাঙ্গী উপজেলা নির্বাচন অফিস (ছবি : দৈনিক অধিকার)

উপজেলা পরিষদ নির্বাচনে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলায় চাচা ভাতিজাসহ ৩টি পদে ১৫ প্রার্থী মনোনয়নপত্র জমা করেছিলেন। 

বুধবার (২০ ফেব্রুয়ারি) যাচাই-বাছাই পর্বে ৪ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। মুঠোফোনে এ তথ্য নিশ্চিত করেছেন বালিয়াডাঙ্গী উপজেলা নির্বাচন অফিসার সামশুল আযম।

বাদ পড়া প্রার্থীরা হলেন-উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোমিনুল ইসলাম ভাষানী, উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আরজু লিটন ও কামরুজ্জামান মহিলা ভাইস চেয়ারম্যান পদের মিনা বেগম। এদের মনোনয়নপত্র দাখিলের সময় ২৫০ ভোটারের স্বাক্ষরযুক্ত তালিকায় গড়মিলের কারণে ৩ জনের মনোনয়ন পত্র বাতিল করা হয়েছে। এছাড়া অপর প্রার্থী উপজেলা স্বেচ্চাসেবকলীগের সভাপতি মোমিনুল ইসলাম ভাসানী সরকারি চাকরি করার কারণে তার মনোনয়ন পত্র বাতিল করা হয়েছে। 

বৈধ প্রার্থীরা হলেন-উপজেলা চেয়ারম্যান পদে ৩জন প্রার্থী উপজেলা আ. লীগের মনোনীত প্রার্থী উপজেলা আ. লীগের সহ-সভাপতি আহসান হাবীব বুলবুল, স্বতন্ত্র প্রার্থী উপজেলা আ. লীগের সহ সভাপতি ও বর্তমান উপজেলা চেয়ারম্যান সফিকুল ইসলাম ও তার ভাতিজা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলী আসলাম জুয়েল। 

উপজেলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থী হলেন- বড়পলাশবাড়ী ইউনিয়ন আ. লীগের সভাপতি মোহাম্মদ সাহাবুদ্দিন মিয়া, উপজেলা যুবলীগের সভাপতি মাজেদুর রহমান, মোটর শ্রমিক ইউনিয়নের বালিয়াডাঙ্গী উপজেলার সাধারণ সম্পাদক বজলুর রহমান, ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রব্বানী মিঞা। 

উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫ জন প্রার্থী হলেন- আ. লীগ নেত্রী আলেয়া পারভীন, জুলিয়া তাসনিন, উপজেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক সীমা আক্তার, বর্তমান উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নাজিয়া এমদাদ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড