• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাজেকে মাইক্রোবাস উল্টে আহত ৭

  রাঙামাটি প্রতিনিধি

১৯ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:৫২
রাঙামাটি
ছবি : দৈনিক অধিকার

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার দুর্গম সাজেকে একটি পর্যটক বাহী মাইক্রোবাস উল্টে ৭ জন গুরুতর আহত হয়েছেন। মঙ্গলবার (১৯ ফেব্রুয়ারি) সকালের দিকে সাজেক ইউনিয়নের বাঘাইহাট হাজাছড়া নামক এলাকায় এ সড়ক দুর্ঘটনা ঘটে। পুলিশ ও স্থানীয় সূত্রে এ দুর্ঘটনার তথ্য নিশ্চিত হওয়া গেছে।

আহতদের মধ্যে আওলাদ হোসেন নামের এক পর্যটক জানান, তারা ৯ পর্যটক মিলে খাগড়াছড়ি জেলা শহর থেকে একটি মাইক্রোবাসে (ঢাকা মেট্রো চ-১৯ ০০৩৩) সাজেকের উদ্দেশ্যে যাত্রা করেন। পথে ওই এলাকায় চালক নিয়ন্ত্রণ হারান। এতে গাড়িটি উল্টে ৭ জন গুরুতর আহত হয়েছেন। আহতরা সবাই ঢাকার বাসিন্দা।

এদিকে দুর্ঘটনার খবর পেয়ে সঙ্গে সঙ্গে ৫৪ বিজিবি’র জোন অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আল হাকিম মোহাম্মদ নওশাদের নেতৃত্বে বিজিবির একটি দল দুর্ঘটনাস্থল গিয়ে আহতদের উদ্ধার করেন। তাদের প্রথমে ব্যাটালিয়ন সদরে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর খাগড়াছড়ির দীঘিনালা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয় বলে জানানো হয়।

সাজেক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) কেএম ইব্রাহিম দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড