• রবিবার, ১৯ মে ২০১৯, ৫ জ্যৈষ্ঠ ১৪২৬  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন

রাজস্ব বাজেট ভুক্ত করার দাবি

কুড়িগ্রামে ইউসিসিএ কর্মচারীদের মানববন্ধন

  কুড়িগ্রাম প্রতিনিধি ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ১৬:৪১

মানববন্ধন
ইউসিসিএ কর্মচারীদের মানববন্ধন (ছবি : দৈনিক অধিকার)

বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ডের আওতাভুক্ত ইউসিসিএ (উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি) রাজস্ব বাজেট ভুক্ত বেতনের দাবিতে মানববন্ধন করেছে কর্মচারীরা। মঙ্গলবার (১৯ ফেব্রুয়ারি) দুপুরে কুড়িগ্রাম প্রেস ক্লাবের সামনে কুড়িগ্রাম-চিলমারী সড়কে ঘণ্টাব্যাপী মানববন্ধন করা হয়।

এ সময় বক্তব্য রাখেন ইউসিসিএ’র কুড়িগ্রাম শাখার সভাপতি এআরএম নুরুজ্জামান, সাধারণ সম্পাদক মাঈদুল ইসলাম, জামাল উদ্দিন, আব্দুল হাকিম, রফিকুল ইসলাম প্রমুখ।

বক্তারা জানান, ১৯৭২ সালে প্রতিষ্ঠা লগ্ন থেকে ইউসিসিএ কর্মচারীদের রাজস্ব খাত থেকে বেতনভাতা প্রদান করা হয়। ১৯৮২ সালে আইআরডিপিকে বিআরডিবি (পল্লী উন্নয়ন বোর্ড) রূপান্তরিত করার পর থেকে ইউসিসিএ কর্মচারীদের রাজস্ব খাত থেকে সত্তর ভাগ স্যালারি সাপোর্ট অব্যাহত রাখার সিদ্ধান্ত হয়। এই সিদ্ধান্তের পরও দুই বছর ধরে বেতন ভাতা বন্ধ থাকায় ২ হাজার ১৩০ জন কর্মচারী মানবেতর জীবন যাপন করছে।

বঞ্চিত কর্মচারীরা বেতন-ভাতা রাজস্ব বাজেটে স্থানান্তর, জাতীয় বেতন স্কেল-২১৫ বাস্তবায়ন এবং অবসরে যাওয়া কর্মচারীদের বকেয়া বেতন-ভাতাসহ পূর্ণ সুযোগ-সুবিধার দাবি জানান।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড