• শনিবার, ২৩ মার্চ ২০১৯, ৯ চৈত্র ১৪২৫  |   ২৯ °সে
  • বেটা ভার্সন

লক্ষ্মীপুরে ইয়াবাসহ তিন মাদক কারবারি আটক

  লক্ষ্মীপুর প্রতিনিধি ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ১৪:২৬

লক্ষ্মীপুর
ছবি : দৈনিক অধিকার

লক্ষ্মীপুরে পৃথক অভিযানে ১৫০ পিস ইয়াবাসহ তিন মাদক কারবারিকে আটক করা হয়েছে। 

মঙ্গলবার (১৯ ফেব্রুয়ারি) দুপুরে সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেছেন জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোক্তার হোসেন।

পুলিশ জানায়, আজ সকালে সদর উপজেলার দিঘলী ইউনিয়নের নবীনগরে অভিযান চালিয়ে ১০০ পিস ইয়াবাসহ ফরহাদ হোসেন (৪০) নামে এক মাদক কারবারিকে আটক করে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। 

অপরদিকে গতকাল সোমবার রাতে অন্য একটি অভিযানে উপজেলার মান্দারী বাজার এলাকা থেকে জিয়াউর রহমান ওরফে মান্থলি জিয়া (৪০) ও সাইদুল ইসলাম (২৮) নামে আরো দুই মাদক কারবারিকে আটক করা হয়। তাদের নিকট থেকে ৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন, সদর উপজেলার দিঘলী নবীনগর গ্রামের মৃত বনি আমিনের ছেলে ফরহাদ হোসেন, দক্ষিণ মান্দারী গ্রামের মৃত মমিন উল্লার ছেলে মো. জিয়াউর রহমান এবং একই গ্রামের আবদুর রহিমের ছেলে সাইদুল ইসলাম।

লক্ষ্মীপুর জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোক্তার হোসেন বলেন, আটক মাদক কারবারিদের বিরুদ্ধে মাদক আইনে মামলার প্রস্তুতি চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড