• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

নওগাঁর ১১ উপজেলায় ৪৫ চেয়ারম্যান প্রার্থী

  নওগাঁ প্রতিনিধি

১৯ ফেব্রুয়ারি ২০১৯, ০৩:৩৬
নওগাঁ
ছবি : জেলার মানচিত্র

উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে নওগাঁর ১১টি উপজেলায় চেয়ারম্যান পদে ৪৫টি মনোনয়নপত্র জমা পড়েছে। এর মধ্যে সদর উপজেলায় চেয়ারম্যান পদে মাত্র একটি মনোনয়ন দাখিল হয়েছে।

সোমবার (১৮ ফেব্রুয়ারি) মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে রিটার্নিং কর্মকর্তার কার্যালয় ও নির্বাচন অফিস সূত্রে এ তথ্য পাওয়া গেছে।

জেলার ১১টি উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে মোট মনোনয়ন জমা পড়েছে ৪৮টি এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে মোট মনোনয়ন জমা পড়েছে ৩৬টি। নওগাঁ সদর উপজেলায় চেয়ারম্যান পদে একমাত্র মনোনয়ন দাখিল করেছেন আওয়ামী লীগের মনোনীত প্রার্থী জেলা যুবলীগের সাবেক সভাপতি রফিকুল ইসলাম। এই পদে আর কোনো প্রতিদ্বন্দ্বী না থাকায় তিনি বিনা প্রতিদ্বন্দ্বিতা চেয়ারম্যান নির্বাচিত হতে যাচ্ছেন।

এছাড়া সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন দাখিল করেছেন তিনজন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন জমা দিয়েছেন চারজন প্রার্থী। মহাদেবপুর উপজেলায় চেয়াম্যান পদে মনোনয়ন দাখিল করেছেন তিনজন। এই উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে পাঁচজন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে চারজন প্রার্থী মনোনয়ন জমা দিয়েছেন। মান্দা উপজেলায় চেয়াম্যান পদে চারজন মনোনয়ন জমা দিয়েছেন।

ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন দাখিল করেছেন দুইজন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে দুইজন মনোনয়ন জমা দিয়েছেন। নিয়ামতপুর উপজেলায় চেয়ারম্যান পদে সাতজন মনোনয়ন জমা দিয়েছেন। ভাইস চেয়ারম্যান পদে ছয়জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে চারজন মনোনয়নপত্র জমা দিয়েছেন। সাপাহারে চেয়ারম্যান পদে পাঁচজন, ভাইস চেয়ারম্যান পদে সাতজন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে দুইজন মনোনয়ন জমা দিয়েছেন।

পোরশা উপজেলায় চেয়ারম্যান পদে পাঁচজন, ভাইস চেয়ারম্যান পদে তিনজন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে তিনজন মনোনয়নপত্র দাখিল করেছেন। পত্নীতলা উপজেলায় চেয়ারম্যান পদে মনোনয়ন জমা দিয়েছেন চারজন, ভাইস চেয়ারম্যান পদে পাঁচজন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে দুইজন। ধামইরহাট উপজেলায় চেয়ারম্যান পদে পাঁচজন, ভাইস চেয়ারম্যান পদে চারজন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে চারজন মনোনয়ন জমা দিয়েছেন।

বদলগাছী উপজেলায় চেয়ারম্যান পদে চারজন, ভাইস চেয়ারম্যান পদে পাঁচজন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে পাঁচজন মনোনয়ন দাখিল করেছেন। রাণীনগর উপজেলায় চেয়ারম্যান পদে মনোনয়ন জমা দিয়েছেন তিনজন, ভাইস চেয়ারম্যান পদে পাঁচজন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে তিনজন। আত্রাই উপজেলায় চেয়ারম্যান পদে চারজন, ভাইস চেয়ারম্যান পদে তিনজন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে চারজন মনোনয়ন জমা দিয়েছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড