• রবিবার, ১৯ মে ২০১৯, ৫ জ্যৈষ্ঠ ১৪২৬  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন

মান্দায় বিআরটিসি বাসের চাপায় নিহত ৩

  নওগাঁ প্রতিনিধি ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:২৫

অগ্নিকাণ্ড
আগুনে পুড়ছে বিআরটিসি বাস (ছবি : দৈনিক অধিকার)

নওগাঁর মান্দায় বিআরটিসি বাসের চাপায় মোটরসাইকেল চালক সেলিম হোসেন (৩৫), শফিকুল ইসলাম (৪০) এবং মোসলেম উদ্দিন (২৫) নিহত হয়েছেন। সোমবার (১৮ ফেব্রুয়ারি) দুপুরে নওগাঁ-রাজশাহী মহাসড়কের দেলুয়াবাড়ি গরুহাটি মোড় সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সেলিম হোসেন মান্দা উপজেলার কুসুম্বা বারুইপাড়া গ্রামের আবেদ আলীর ছেলে, শফিকুল ইসলাম উপজেলার বারিল্যা গ্রামের রফিকুল ইসলামের ছেলে এবং মোসলেম উদ্দিন রামনগর গ্রামের মৃত শুকুর আলীর ছেলে।

এ ঘটনায় বিআরটিসি বাসের চালক কার্তিক চন্দ্র ঘোষকে (৫৬) আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। আটক কার্তিক চন্দ্র রাজশাহীর বোয়ালিয়া থানার কুমারপাড়া এলাকার নারায়ণ চন্দ্র ঘোষের ছেলে বলে নিশ্চিত করেছে পুলিশ।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, নিহত সেলিমসহ আহত শফিকুল ও মসলেম উদ্দিন একটি মোটরসাইকেলে দেলুয়াবাড়ি গরুহাটি মোড় হয়ে মহাসড়কে উঠছিল। এ সময় নওগাঁ থেকে রাজশাহীগামী বিআরটিসি (কুমিল্লা ব- ১১-০০১৬) বাস তাদের চাপা দেয়। এতে বাসের চাকার সঙ্গে মোটরসাইকেল আটকে গিয়ে ঘটনাস্থলে সেলিম নিহত হন। আহত দুই জনকে উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

মান্দা থানার ওসি মোজাফফর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটক চালক কার্তিক চন্দ্রকে হেফাজতে নেওয়া হয়েছে। ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার প্রস্তুতি চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড