• রবিবার, ২৪ মার্চ ২০১৯, ১০ চৈত্র ১৪২৫  |  
  • বেটা ভার্সন

লক্ষ্মীপুরে ডাকাতির প্রস্তুতিকালে আটক ১৫

  লক্ষ্মীপুর প্রতিনিধি ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ০৪:১৫

লক্ষ্মীপুর
আটককৃত ডাকাত দলের সদস্যরা (ছবি : দৈনিক অধিকার)

লক্ষ্মীপুরের মেঘনা নদী থেকে ডাকাতির প্রস্তুতিকালে ডাকাত দলের ১৫ সদস্যকে আটক করেছে পুলিশ। রবিবার (১৭ ফেব্রুয়ারি) বিকালে সদর উপজেলার মজুচৌধুরিহাট এলাকায় থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত রামদা ও বাঁশসহ দুটি ইঞ্জিনচালিত নৌকা জব্দ করা হয়। 

আটককৃতরা হলেন- বেলাল হাওলাদার, হিরণ ব্যাপারী, দুলাল হোসেন, সোহাগ মাঝি, রিপন সরদার, মামুন বয়াতি, মো. ইউনুছ, জাহাঙ্গীর মাইনতা, মোহাম্মদ আলী, তাহের শেখ, আব্দুর রহিম মাঝি, মামুন পলোয়ান, আনোয়ার মাঝি, আলমগীর হোসেন ও রিপন শেখ।

পুলিশ জানায়, গোপন তথ্যের ভিত্তিতে সদর উপজেলা সীমান্তবর্তী মেঘনা নদীতে অভিযান পরিচালনা করা হয়। এ সময় ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল দুটি ইঞ্জিন চালিত নৌকার ১৫ আরোহী। পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় তাদেরকে আটক করা হয়।

মজুচৌধুরি ঘাট নৌ পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) মোহাস্মদ ইব্রাহীম দৈনিক অধিকারকে বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘ডাকাতির প্রস্তুতিকালে আটক ১৫ জনের বিরুদ্ধে লক্ষ্মীপুর সদর থানায় মামলার প্রস্তুতি চলছে। তবে এর আগে তাদের বিরুদ্ধে কোনো মামলা আছে কিনা তা এখনও জানা যায়নি।’
 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড