• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

নওগাঁয় শ্বাসরোধে বৃদ্ধকে হত্যা

  নওগাঁ প্রতিনিধি

১৭ ফেব্রুয়ারি ২০১৯, ১৮:১৭
নিহত
ছবি : জেলার মানচিত্র

নওগাঁর ধামুরহাটে শ্বাসরোধ করে এক বৃদ্ধকে হত্যা করেছে দুর্বৃত্তরা। পরে তারা (বয়লার) চাউল কলের অফিস ঘরের আলমারি ভেঙে দলিলপত্র ও নগদ টাকা নিয়ে পালিয়ে যায়।

শনিবার (১৬ ফেব্রুয়ারি) রাতে উপজেলার আমাইতাড়া বাজারে নজিপুর হাসনাত চাউল কলে এ ঘটনা ঘটে। নিহত আবেজ উদ্দিন (৭০) ওই মিলের কেয়ার টেকার।

এদিকে খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

এ বিষয়ে মিলের মালিক খালেকুজ্জামান (জামাল) জানান, তার এক আত্মীয় ভ্যানগাড়ি রাখার জন্য রাত সাড়ে ৯টায় দিকে মিলে যায়। মিলের কেয়ার টেকার আবেজ উদ্দিন এ সময় মিলের গদিঘরের সামনে বারান্দায় নিজ চৌকিতে উপুড় হয়ে শুয়ে ছিল। তাকে অনেক ডাকাডাকির পর কোন সারা না পেয়ে ওই আত্মীয় মুঠোফোনে বিষয়টি জানায়। পরে ঘটনাস্থলে এসে পুলিশকে খবর দেই।

ধামইরহাট থানার অফিসার ইনচার্জ জাকিরুল ইসলাম বলেন, বিষয়টি জানার পর ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ মর্গে পাঠানো হয়েছে। লাশের গলায় ও মাথায় আঘাতের দাগ রয়েছে। ধারণা করা হচ্ছে দুর্বৃত্তরা বৃদ্ধকের শ্বাসরোধ করে হত্যা করেছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড