• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

গাইবান্ধায় বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান

  গাইবান্ধা প্রতিনিধি

১৭ ফেব্রুয়ারি ২০১৯, ১৬:৪১
ক্রীড়া প্রতিযোগিতা
ছবি : দৈনিক অধিকার

গাইবান্ধা সদর উপজেলার দারিয়াপুর জয়নাল আবেদীন প্রিপারেটরি স্কুলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১৭ ফেব্রুয়ারি) সকালে জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠানের উদ্বোধন করেন স্কুলের পরিচালক ও অধ্যক্ষ সুমন কুমার বর্মণ।

পবিত্র কোরআন থেকে তেলাওয়াত ও গীতা পাঠের মাধ্যমে অনুষ্ঠানের সূচনা হয়। স্বাগত বক্তব্য রাখেন, শিক্ষক নজরুল ইসলাম। এর আগে প্রতিযোগিতায় ২'শ মিটার দৌড়, বিস্কুট দৌড়, হাড়ি ভাঙ্গা, অংক দৌড় এবং মোড়গের লড়াইসহ ৪০টি ইভেন্টে খেলাধূলা অনুষ্ঠিত হয়।

এতে প্রায় শিক্ষার্থী, অভিভাবক ও অতিথিসহ দেড় শতাধিক প্রতিযোগী অংশ নেয়। অনুষ্ঠানে নৃত্য পরিবেশন করেন দারিয়াপুর উদীচী ও সারথি থিয়েটারের শিক্ষার্থীরা।

দুপুরে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অতিথি হিসাবে বক্তব্য রাখেন, প্রভাষক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব কিরণ্ময় বর্মণ, হাজী ওসমান গণি ডিগ্রি কলেজের প্রভাষক আব্দুর রাজ্জাক রেজা, মতিয়ার রহমান টেকনিক্যাল এন্ড বি এম কলেজের প্রভাষক মোস্তাফিজুর রহমান মুকুল, খোর্দ্দ মালিবাড়ী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আফছানা বুলবুল।

অনুষ্ঠানটিতে সভাপতিত্ব করেন, অত্র প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা সাইদুর রহমান রেজাকুল। অনুষ্ঠানটি সঞ্চালন করেন সহকারি শিক্ষক সালেহীন রেজভী। শেষে বিজয়ী ১২০ জন প্রতিযোগীর মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড