• রবিবার, ২৬ মে ২০১৯, ১২ জ্যৈষ্ঠ ১৪২৬  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন

নারায়ণগঞ্জে নিখোঁজ ৫, উদ্ধার হয়নি সাত দিনেও

  নারায়ণগঞ্জ প্রতিনিধি ১৭ ফেব্রুয়ারি ২০১৯, ১৪:০৫

নারায়ণগঞ্জ
ছবি : দৈনিক অধিকার

নারায়ণগঞ্জে জামাল সরদারের পরিবারে পারিবারিক কলহের পরে এক পরিবারের স্ত্রী সন্তানসহ পাঁচ সদস্য রবিবার (১০ ফেব্রুয়ারি) থেকে বাড়ি ছেড়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানাধীন নুরবাগ এলাকায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, জামাল সরদার গাজীপুর এলাকার একটি পোশাক কারখানায় চাকরি করেন। নুরবাগ এলাকায় পরিবার নিয়ে ভাড়া বাড়িতে বসবাস করতেন। তিনি ছুটি পেলে বাড়িতে আসতেন। তার গ্রামের বাড়ি বরিশাল জেলার উজিরপুর এলাকায়। তার স্ত্রীর বাড়ি ব্রাহ্মণবাড়িয়া।

রবিবার (১৭ ফেব্রুয়ারি) প্রায় ৭ দিন পার হলেও পুলিশ বাড়ি ছেড়ে পালালেও তাদের উদ্ধার করতে পারেনি। এ বিষয়ে জামাল সরদার পুলিশের কাছে আসছেন তাদের উদ্ধার অভিযান চালানোর দাবিতে।

অভিযোগকারী জামাল সরদার দৈনিক অধিকারকে বলেন, আমি সিদ্ধিরগঞ্জ থানায় একটি সাধারণ ডাইরি করেছি। আমি গত ৭ ফেব্রুয়ারি বুধবার রাতে বাড়িতে আসি। বেতনের কিছু টাকা স্ত্রী নিপার হাতে দিয়ে ৯ ফেব্রুয়ারি সকালে কাজে চলে যাই গাজীপুরে। ১০ ফেব্রুয়ারি ফোন দিলে আমার স্ত্রীর ফোন বন্ধ পাওয়া যায়। এর পরে আমি আমার এক ভাইকে আমার ভাড়া বাড়িতে সিদ্ধিরগঞ্জের নুরবাগ পাঠালে সে দেখতে পায় দরজায় তালা ঝুলানো। এ বিষয় আমাকে জানালে আমি এসে থানায় একটি সাধারণ ডাইরি করি। জামাল সরদারের কাছে প্রশ্ন ছিল কোথায় যেতে পারেন আপনার স্ত্রী সন্তান? তবে তিনি নিশ্চিত না বলেন। ধারণা করছেন স্ত্রীর পিত্রালয়ে যেতে পারেন।

সিদ্ধিরগঞ্জ থানার তদন্ত কর্মকর্তা নজরুল ইসলাম দৈনিক অধিকারকে বলেন, রবিবার (১৭ ফেব্রুয়ারি) সকালে জামাল সরদার থানায় এসেছিলেন। আমরা উদ্ধারের চেষ্টা অব্যাহত রেখেছি। তবে তদন্ত করে যতদূর জানা গেছে, তাদের মধ্যে পারিবারিক কলহের কারণে এ ঘটনা ঘটেছে। তাদের উদ্ধারের পরে বিস্তারিত বলা যাবে।

সিদ্ধিরগঞ্জ থানার ওসি শাহ শাহিন পারভেজ এ বিষয়ে দৈনিক অধিকারকে বলেন, জামাল সরদার নামের এক ব্যক্তি গত ১০ ফেব্রুয়ারি থানায় একটি নিখোঁজের অভিযোগে সাধারণ ডাইরি করেছেন। বিষয়টি আমলে নিয়ে প্রযুক্তি ব্যবহার করে ও অভিযোগকারীর বক্তব্যের পরিপ্রেক্ষিতে তাদের অবস্থান নিশ্চিত হওয়া গেছে। তার স্ত্রী ব্রাহ্মণবাড়িয়া এলাকায় আছেন। তাদের উদ্ধারের জন্য আমাদের সকল প্রকার চেষ্টা অব্যাহত রয়েছে।

এর আগে গত ১০ ফেব্রুয়ারি নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানাধীন নুরবাগ এলাকা থেকে জামাল সরদারের স্ত্রী নিপা বেগম (৩০) দুই সন্তান আশামনি (১১), প্রিয়া মনি (৪) তার ভায়রার দুই সন্তান সুমাইয়া (১৪), আজিম মিয়া (৭) এরা পাঁচ জন নিখোঁজ হয়েছে বলে জামাল সরদার সিদ্ধিরগঞ্জ থানায় সাধারণ ডাইরি করেছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড