• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রতিবন্ধী অন্তঃসত্ত্বা: ধর্ষণের অভিযোগে আটক ২

  হাতিয়া প্রতিনিধি, নোয়াখালী

১৭ ফেব্রুয়ারি ২০১৯, ১২:৪৬
ধর্ষণ
ছবি : প্রতীকী

নোয়াখালীর বিচ্ছিন্ন দ্বীপ হাতিয়া উপজেলায় চরঈশ্বর ইউনিয়নে এক কুমারী প্রতিবন্ধীকে (৩৫) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। বর্তমানে ওই প্রতিবন্ধী সাত মাসের অন্তঃসত্ত্বা।

এর আগে, শুক্রবার (১৫ ফেব্রুয়ারি) রাতে ভিকটিমের ভাইয়ের অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত ফরহাদ উদ্দিন ফরিদ ও সুজাতা বেগম নামের দুই জনকে আটক করা হয়েছে।

অভিযোগ সূত্রে জানা যায়, কয়েক মাস আগে চরঈশ্বর ইউনিয়নের গামছাখালী গ্রামের ওই কুমারী প্রতিবন্ধীকে স্থানীয় ইউপি সদস্যের ভাই ফরহাদ উদ্দিন ফরিদ তাদের পাশের বাড়ির গৃহবধূ সুজাতার সহযোগিতায় তার ঘরে নিয়ে ধর্ষণ করে। এর কিছুদিন পর ফরহাদ পুনরায় ওই প্রতিবন্ধীকে সুজাতার ঘরে নিয়ে আবারও ধর্ষণ করে। এতে ভিকটিম অন্তঃসত্ত্বা হয়ে পড়ে।

পরে বিষয়টি জানাজানি হলে স্থানীয়ভাবে শালিসি বৈঠকের মাধ্যমে মীমাংসা করে দিবে বলে কালক্ষেপণ করতে থাকে অভিযুক্তরা। পরবর্তীতে কোনো সমাধান না পেয়ে শুক্রবার ভিকটিমের ভাই বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন।

হাতিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জিসান আহমেদ জানান, স্থানীয় একটি ক্লিনিকে ভিকটিমকে পরীক্ষা করে অন্তঃসত্ত্বা হওয়ার বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। অভিযুক্ত দুই জনকে শনিবার আদালতের মাধ্যমে কারাগারে নেওয়া হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড