• সোমবার, ২৭ মে ২০১৯, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৬  |   ৩০ °সে
  • বেটা ভার্সন

‘ভবিষ্যৎ প্রজন্মকে বাঁচাতে মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা’

  সিরাজগঞ্জ প্রতিনিধি ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ১৬:১০

মাদক
ভবিষ্যৎ প্রজন্মকে মাদকমুক্ত ঘোষণার লক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি (ছবি : দৈনিক অধিকার)

দেশের মেধাবী ভবিষ্যৎ প্রজন্মকে বাঁচাতে মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছেন সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যাপক ডা. মো. হাবিবে মিল্লাত মুন্না। মাদক নির্মূলে পুলিশ প্রশাসনসহ রাজনৈতিক নেতারা ঐক্যবদ্ধ হয়েছেন। মাদকের বিরুদ্ধে সচেতনতা বৃদ্ধির সর্বত্র প্রচারণাসহ যা যা রক্ষার সব কিছু করা হবে। জনগণকে সম্পৃক্ত করে আগামী ১ মার্চের মধ্যেই যে কোনো মূল্যে কামারখন্দ উপজেলাকে মাদকমুক্ত ঘোষণা করা হবে।

শনিবার (১৬ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে ‘কামারখন্দ উপজেলাকে মাদকমুক্ত ঘোষণার অংশ হিসেবে বর্ণাঢ্য র‌্যালি ও উপজেলা পরিষদ চত্বরে ‘মাদকের বিরুদ্ধে সচেতনতামূলক উদ্বুদ্ধকরণ আলোচনা’ সভায় তিনি এসব কথা বলেন।

ডা. মিল্লাত আরও বলেন, প্রধানমন্ত্রী মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্সের ঘোষণা দিয়েছেন। প্রধানমন্ত্রীর দিক নির্দেশনা অনুযায়ী মাদকের বিরুদ্ধে দেশব্যাপী অভিযান চলছে। আমাদের ভবিষ্যৎ মেধাকে রক্ষা করতে মাদক দমন করতেই হবে। মাদকের বিরুদ্ধে পুলিশ-র‌্যাবের অভিযান সব সময়ই চলছে। জঙ্গি-সন্ত্রাসীদের মতো মাদক ব্যবসায়ী এবং তাদের সহযোগীদের বিরুদ্ধে জনগণকে এক সঙ্গে কাজ করার জন্য তিনি আহ্বান জানান।

কামারখন্দ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আব্দুল মতিন চৌধুরীর সভাপতিত্বে মাদক বিরোধী আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সিরাজগঞ্জ পুলিশ সুপার টুটুল চক্রবর্তী, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট এবিএম তোফাজ্জল হোসেন, সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট বিমল কুমার দাস প্রমুখ।

আগামী ৩১ মার্চের মধ্যে ‘কামারখন্দ উপজেলাকে মাদকমুক্ত’ ঘোষণার লক্ষে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে উপজেলার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। এ সময় ‘চলো যাই যুদ্ধে মাদকের বিরুদ্ধে’ স্লোগান সম্বলিত ব্যানার, ফেস্টুন ও লিফলেট নিয়ে র‌্যালিতে অংশ নেন প্রশাসন, রাজনৈতিক নেতৃবৃন্দ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানসহ শিক্ষার্থী ও সুশীল সমাজের প্রতিনিধিরা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড