• রবিবার, ২৪ মার্চ ২০১৯, ১০ চৈত্র ১৪২৫  |   ২৭ °সে
  • বেটা ভার্সন

বিরলে রাতের আঁধারে দোকানে চুরি

  দিনাজপুর প্রতিনিধি ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ১২:১৯

দিনাজপুর
ছবি : দৈনিক অধিকার

দিনাজপুরের বিরলে গভীর রাতে দোকানের তালা ভেঙে দোকানের মালামাল ও নগদ টাকা চুরির ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন দোকান মালিক। থানা কর্তৃপক্ষ বিষয়টি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণের আশ্বাস দিয়েছে।

অভিযোগে জানা গেছে, উপজেলার ভান্ডারা ইউপির পাকুড়া বাজারে ভাই ভাই ইলেক্ট্রনিক্স নামের টেলিভিশন, মোবাইল, মোবাইল ব্যাটারি ও গ্যাস সিলিন্ডার বিক্রয়ের দোকান প্রো. রেজাউল ইসলাম বৃহস্পতিবার (১৪ ফেব্রুয়ারি) রাতে প্রতিদিনের ন্যায় দোকান বন্ধ করে বাড়িতে যায়। 

শুক্রবার (১৫ ফেব্রুয়ারি) সকাল ৯ টায় স্থানীয় অন্যান্য দোকানদাররা দোকান খুলতে এসে ওই দোকানের শার্টারে লাগানো তালা ভাঙা দেখতে পেয়ে রেজাউল ইসলামকে খবর দেয়। পরে সে দোকানে গিয়ে দেখে রাতের অন্ধকারে সঙ্গোপনে অজ্ঞাতনামা চোরেরা দোকানে অনধিকার প্রবেশ করে নগদ ১০ হাজার টাকা ও প্রায় ১ লাখ টাকার মালামাল চুরি করে নিয়ে গেছে। 

চুরির ঘটনায় শুক্রবার বিরল থানায় রেজাউল ইসলাম একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।

শনিবার সকালে বিরল থানার অফিসার ইনচার্জ এ টি এম গোলাম রসুল জানান, অভিযোগের বিষয়ে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড