• শুক্রবার, ২২ মার্চ ২০১৯, ৮ চৈত্র ১৪২৫  |   ২৫ °সে
  • বেটা ভার্সন

নওগাঁয় তুচ্ছ ঘটনায় প্রতিপক্ষের হামলা, আটক ১

  নওগাঁ প্রতিনিধি ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ১১:৫৪

জখম
প্রতিপক্ষের হামলায় গুরুতর জখম মো. রহিদুল আলম (ছবি : দৈনিক অধিকার)

নওগাঁর রাণীনগরে তুচ্ছ ঘটনায় প্রতিপক্ষের হামলায় গুরুতর জখম মো. রহিদুল আলম (৫০) মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন। তার শারীরিক অবস্থার অবনতি হলে বৃহস্পতিবার (১৪ ফেব্রুয়ারি) উন্নত চিকিৎসার জন্য বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।  

মঙ্গলবার (১২ ফেব্রুয়ারি) বিবদমান জায়গা দখলকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে।

এ ঘটনার পর ১৪ ফেব্রুয়ারি আহত রহিদুল আলমের ছোট ছেলে মো. রবিন বাদী রাণীনগর থানায় ১২ জনের বিরুদ্ধে মামলা দায়ের পর শুক্রবার (১৫ ফেব্রুয়ারি) রাতে পুলিশ মো. রিপন নামে ১ জনকে আটক করতে সক্ষম হলেও বাকি আসামিরা এখনও ধরা ছোঁয়ার বাইরে। বর্তমানে চরম আতঙ্কের মধ্যে রয়েছেন রহিদুল আলমের পরিবার।

হামলায় আহত রহিদুল আলমের বড় ছেলে রফিকুল ইসলাম দূর্জয় জানান, ওই জায়গাটি আমরা ২০ বছর পূর্বে ক্রয় করে সেখানে পুকুর খনন করে মাছ চাষ করে আসছিলাম। হঠাৎ করে মঙ্গলবার সকালে শাজাহান ও আলমগীরের নেতৃত্বে বেশ কিছু লোকজন পুকুর পাড় অবৈধ ভাবে দখল করে ঘর নির্মাণ শুরু করে। এতে বাধা দিতে গেলে আমার বাবা এবং আমার ছোট ভাই রবিনকে পিটিয়ে মারাত্মক ভাবে আহত করে তারা। বর্তমানে আমার ভাই রবিন কিছুটা সুস্থ হলেও আমার বাবার অবস্থা খুব খারাপের দিকে যাচ্ছে। তিনি বর্তমানে ডাক্তার নিবিড় পর্যবেক্ষণে রয়েছেন। আমরা এর সুষ্ঠু বিচার চাই।

তিনি আরও বলেন, প্রথমে পুলিশ থানায় মামলা নিতে না চাইনি পরে মামলা নিলেও এখন পর্যন্ত এক জনকে আটক করেছে। বাকিরা ধরা ছোঁয়ার বাইরে রয়েছেন। আসামিদের পক্ষ থেকে নানা ভাবে মামলা তুলে নিতে হুমকি-ধমকি আসছে যার কারণে আমরা বর্তমানে খুবই আতঙ্কের মধ্যে আছি।

অন্যদিকে মামলার তদন্তকারী কর্মকর্তা রাণীনগর থানার এসআই মো. সেলিমুজ্জামান জানান, মামলা দায়েরের পর রিপন নামের এক জন আসামিকে আটক করা হয়েছে। তবে ঘটনার পর বাকি আসামিরা পলাতক রয়েছে। বাকি আসামিদের আটকের চেষ্টা অব্যাহত আছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড