• রবিবার, ২৬ মে ২০১৯, ১২ জ্যৈষ্ঠ ১৪২৬  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন

রাজধানীর বিভিন্ন এলাকায় গ্যাস সরবরাহ বন্ধ, স্বাভাবিক হবে কাল

  অধিকার ডেস্ক    ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ১০:৫৭

গ্যাস
ছবি : প্রতীকী

শনিবার (১৬ ফেব্রুয়ারি) সকাল থেকে মানিকগঞ্জ, ধামরাই, সাভার, আমিনবাজার ও আশুলিয়া এবং রাজধানীর কলাবাগান, মোহাম্মদপুর, শ্যামলীসহ কয়েকটি এলাকায় গ্যাস সরবরাহ বন্ধ রয়েছে। তিতাস গ্যাস কর্তৃপক্ষ জানিয়েছে গ্যাস ট্রান্সমিশন কোম্পানি লিমিটেড (জিটিসিএল) আশুলিয়া প্রান্তের একটি ট্রান্সমিশন লাইনের ভালভ পরিবর্তন করার কারণে এসব এলাকায় গ্যাস সরবরাহ বন্ধ রয়েছে।

জানা যায়, রাজধানীর মোহাম্মদপুর এলাকায় গতকাল শুক্রবার (১৫ ফেব্রুয়ারি) রাত থেকেই গ্যাসের চাপ কম ছিল। আজ সকাল থেকে পুরো এলাকায় বন্ধ রয়েছে গ্যাস সরবরাহ। ফলে এলাকার হোটেলগুলোতে বেড়েছে মানুষের ভিড়।

গ্যাস না থাকার তথ্যটি নিশ্চিত করেছেন জিটিসিএল সিস্টেম ডিপার্টমেন্ট অপারেশন বিভাগের (উত্তর) উপমহাব্যবস্থাপক (ডিজিএম) শফিকুল ইসলাম খান। তিনি গণমাধ্যমকে জানান, গতকাল শুক্রবার ওই ভালভ নষ্ট হয়েছে।

বর্তমানে ভালভ পরিবর্তনের কাজ চলছে, শেষ হতে সারা দিন লেগে যাবে। আশা করা হচ্ছে আগামীকাল থেকে গ্যাস সরবরাহ স্বাভাবিক হবে। কোনো প্রকার পূর্ব নোটিশ ছাড়া হুট করে গ্যাস যাওয়ায় বিপাকে পড়েছেন সাধারণ মানুষ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড