• শুক্রবার, ২২ মার্চ ২০১৯, ৮ চৈত্র ১৪২৫  |   ২৫ °সে
  • বেটা ভার্সন

অন্তঃসত্ত্বা স্ত্রীকে হত্যার অভিযোগ চেয়ারম্যানের বিরুদ্ধে

  ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ১০:৩২

নিহত
নিহত লিপি রাণী দেব (ছবি : দৈনিক অধিকার)

ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার লিপি রাণী দেব (৩৮) নামে চার মাসের অন্তঃসত্ত্বা স্ত্রীকে পিটিয়ে ও গলা টিপে হত্যার অভিযোগ উঠেছে স্বামী মানিক কুমার দেবের বিরুদ্ধে।

মানিক কুমার দেব কিশোরগঞ্জের অষ্টগ্রাম উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান।

স্ত্রী হত্যাকাণ্ডের পর মরদেহ সৎকারের ব্যবস্থা না করে প্রতিবেশীদের দিয়ে শ্বশুরবাড়ি পাঠিয়ে দেন স্বামী চেয়ারম্যান মানিক কুমার দেব।

শুক্রবার (১৫ ফেব্রুয়ারি) রাতে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদরের নাসিরনগর উপজেলায় এ ঘটনা ঘটে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা আছে।

নিহত লিপি রাণী দেব নাসিরনগর উপজেলার সদরের দত্তপাড়া এলাকার তুলসি রঞ্জন দেবের মেয়ে।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, পারিবারিক ভাবে প্রায় ১২ বছর আগে লিপির বিয়ে হয় অষ্টগ্রামের দুর্গামোহন দেবের ছেলে মানিক চন্দ্র দেবের সঙ্গে। বিয়ের পর থেকেই স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হতো। শুক্রবার বিকালেও বাড়ির রাস্তা নিয়ে স্বামী ও ননদের সঙ্গে লিপির ঝগড়া হয়। এ সময় মানিক তার বোনদের পক্ষ নেন। এক পর্যায়ে মানিক ঘরে স্ত্রীকে মারধর করে হত্যা করেন। দম্পতির আট বছরের একটি ছেলে রয়েছে। 

জেলা সদর হাসপাতালের জরুরি বিভাগ সূত্রে জানা যায়, ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর ওই নারীর মৃত্যুর রহস্য উন্মোচন করা যাবে।

এ বিষয়ে অষ্টগ্রাম থানার ওসি কামরুল ইসলাম সাংবাদিকদের বলেন, এ বিষয়ে থানায় কেউ কোনো অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে এ ব্যাপারে আইনি ব্যবস্থা নেওয়া হবে।
 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড