• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

লাশের পাশে চিরকুট- ‘আমি এতিম, চলে গেলাম’

  চুয়াডাঙ্গা প্রতিনিধি

১৫ ফেব্রুয়ারি ২০১৯, ২১:০৪
নিহত
নিহত স্কুল ছাত্রী বন্যা খাতুন (ছবি- সংগৃহীত)

পরিবারের সদস্যদের ওপর অভিমান করে ট্রেনের নিচে ঝাপ দিয়ে আত্মহত্যা করেছে এক স্কুল ছাত্রী।

শুক্রবার (১৫ ফেব্রুয়ারি) বিকালে চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার মুন্সিগঞ্জ স্টেশনের কাছে এ ঘটনা ঘটে।

নিহত ওই স্কুল ছাত্রীর নাম বন্যা খাতুন (১৫)। সে আলমডাঙ্গা উপজেলার মুন্সিগঞ্জ মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্রী।

নিহত স্কুল ছাত্রীর মামা কদর আলী জানান, বন্যার বাবার বাড়ি কুস্টিয়ার মিরপুর উপজেলার নলডাঙ্গা গ্রামে। খুব ছোট বেলাতে ওর বাবা-মা মারা গেলে চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার মাদারহুদা গ্রামে আমার নিজ বাড়িতে তাকে বড় করি। ছোট বেলা থেকেই প্রচণ্ড অভিমানী ছিল বন্যা। শুক্রবার দুপরের পর বাড়িতে কোনো কিছু না বলেই বের হয়ে যায় সে। এরপর বিকালে ট্রেনে কাটা পড়ে তার মৃত্যুর খবর পাই।

স্থানীয় জেহালা ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য নজরুল ইসলাম জানান, দুপুর ৩টার কিছু পরে ওই তরণীকে মুন্সিগঞ্জ স্টেশনে ঘুরাফেরা করতে দেখে স্থানীয়রা। এরপর বিকাল ৪টার দিকে রাজশাহী থেকে খুলনাগামী ডাউন রুপসা এক্সপ্রেস ট্রেনটি মুন্সিগঞ্জ স্টেশন অতিক্রম করার সময় দাঁড়িয়ে থাকা বন্যা ট্রেনের নিচে ঝাপ দেয়।

খবর পেয়ে সন্ধ্যায় চুয়াডাঙ্গা জিআরপি পুলিশের একটি দল ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে।

প্রত্যক্ষদশী মুনসুর আলী জানান, অনেকটা চোখের সামনেই এমন ঘটনাটি ঘটল। দ্রুত আমরা ছুটে গিয়ে তাকে বাঁচাতে পারেনি। মৃত্যুর কারণ হিসেবে ওই স্কুলছাত্রীর কাছ থেকে একটি চিরকুট উদ্ধার করেছে পুলিশ।

আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ মুন্সি আসাদুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, চিরকুটে লেখা রয়েছে আর কাউকে কখনো জ্বালাব না। কেউ আর আমাকে বকাও দিতে পারবে না। আমি এতিম, চলে গেলাম। এই চিঠিটি যখন পাবে তখন আমি এই পৃথিবীতে আর থাকব না।

তিনি জানান, পরিবারের সদস্যদের প্রতি অভিমান করে ওই তরুণী আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তারপরও বিষয়টি নিয়ে তদন্ত করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড