• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাগেরহাটে বিএনপি নেতাকে প্রকাশ্যে গুলি করে হত্যা

  বাগেরহাট প্রতিনিধি

১৫ ফেব্রুয়ারি ২০১৯, ০৪:০৫
বিএনপি নেতা
রামপালে হত্যার শিকার উপজেলা বিএনপি নেতা। (ছবি : দৈনিক অধিকার)

বাগেরহাটের রামপাল উপজেলার উজলকুড় ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান এবং উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক খাজা মঈন উদ্দিন আকতারকে (৬২) দুর্বৃত্তরা গুলি করে হত্যা করেছে।

বৃহস্পতিবার (১৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় উপজেলার ভসরাপুর বাস স্ট্যান্ডের এক চায়ের দোকানের সামনে এ হামলার ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীদের মতে, ঘটনার সময় খাজা মঈন উদ্দিন আকতার ভরসাপুর বাস স্ট্যান্ডের পশ্চিম পাশে একটি দোকানে বসে ছিলেন। এ সময় অজ্ঞাতনামা বেশ কয়েকজন দুর্বৃত্ত দোকানটিতে প্রবেশ করে প্রথমে বোমা বিস্ফোরণ ঘটালে লোকজন দিক-বেদিক ছুটাছুটি শুরু করে। এই ফাঁকে দুর্বৃত্তরা তাকে গুলি করে মোটরসাইকেলযোগে ঘটনাস্থল ত্যাগ করে।

পরে পরিস্থিতি শান্ত হলে আশপাশের লোকজন দ্রুত ঘটনাস্থলে ছুটে এসে তাকে রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে থাকতে দেখেন। এরপর স্থানীয় লোকজন তাকে দ্রুত উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। তখন কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

এ ঘটনার পরপরই ফয়লা হাট পুলিশ ক্যাম্পের আইসি এবং রামপাল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ লুৎফর রহমান ঘটনাস্থলে আসেন। বর্তমানে এলাকাটিতে এক থমথমে পরিস্থিতি বিরাজ করছে। এলাকার আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে ইতোমধ্যে অতিরিক্ত সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে।

উল্লেখ্য, নিহত বিএনপি নেতা সোনাতুনিয়া এলাকার সাবেক চেয়ারম্যান মরহুম আঃ সোবহান এর ছেলে। তিনি উজলকুড় ইউনিয়নে ৩ বার চেয়ারম্যানের দায়িত্ব পালন করেছেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও দুই মেয়ে রেখে গেছে। এ ঘটনায় এখন পর্যন্ত থানায় কোনো মামলা দায়ের হয়নি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড