• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুষ্টিয়ার কুমারখালীতে ভ্যান চালকের মৃতদেহ উদ্ধার

  কুষ্টিয়া প্রতিনিধি

১৫ ফেব্রুয়ারি ২০১৯, ০২:৩৯
মৃতদেহ
কুমারখালীতে উদ্ধারকৃত ভ্যান চালকের মৃতদেহ। (ছবি : দৈনিক অধিকার)

কুষ্টিয়ার কুমারখালী উপজেলার চাঁদপুর ইউনিয়নের ধল নগর গ্রাম থেকে এক ভ্যান চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৪ ফেব্রুয়ারি) সকালে এলাকার এক মাঠ থেকে জাহিদুল ইসলামের (৩৫) মরদেহ উদ্ধার করা হয়।

এদিকে পারিবারিক সূত্রে জানা যায়, বুধবার (১৩ ফেব্রুয়ারি) রাতে জাহিদুল ওয়াজ মাহফিল শোনার জন্য পাশের একটি গ্রামে যায় জাহিদুল। সেই রাতে সে আর বাড়ি ফিরে আসেনি। পরে পরদিন বৃহস্পতিবার সকালে অনেক খোঁজাখুঁজির পর বাড়ির পাশের এক মাঠ থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়।

যদিও নিহতের স্ত্রী ও দুই সন্তানের পক্ষ থেকে জানানো হয়, জাহিদুলকে এদিন রাতেই কে বা কারা হত্যা করে সেখানে ফেলে রেখে গেছে।

অপরদিকে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ জিয়াউর রহমান পিপিএম দৈনিক অধিকারকে বলেন, ‘উপজেলার চাঁদপুর ইউনিয়নের ধল নগর গ্রামের ময়না মণ্ডলের ছেলে ভ্যান চালক জাহিদুল (৩৫) বৃহস্পতিবার রাতের কোনো এক সময় আত্মহত্যা করেছে।’

তবে পুলিশ কর্মকর্তাদের মতে, মূলত পারিবারিক কলহ এবং কিস্তির টাকা শোধ করতে না পারায় সে আত্মহত্যা করেছে।

ঘটনার দিন সকালে স্থানীয় লোকেরা তাকে বাড়ির পাশে পড়ে থাকতে দেখে প্রশাসনকে বিষয়টি অবহিত করলে পুলিশ তাৎক্ষণিক লাশ উদ্ধার করে। পরে তা ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড