• রবিবার, ২৬ মে ২০১৯, ১২ জ্যৈষ্ঠ ১৪২৬  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন

বাসাইলে ব্রিজ ডেবে যাওয়ায় যান চলাচল বন্ধ

  টাঙ্গাইল প্রতিনিধি ১৪ ফেব্রুয়ারি ২০১৯, ২২:২৪

যানজট
ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যানজট (ছবি : দৈনিক অধিকার)

বাসাইল-টাঙ্গাইল সড়কের নাকাছিম এলাকায় লাঙ্গুলিয়া নদীর ওপর নির্মিত ব্রিজটি ডেবে গিয়ে ভারী যান চলাচল বন্ধ রয়েছে। বৃহস্পতিবার (১৪ ফেব্রুয়ারি) বিকাল ৫টা থেকে ভারী যান চলাচল বন্ধ হয়ে যায়। ফলে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়েছে ব্রিজটির দুপাশে। এ দিকে হালকা যানবাহন থেকেও যাত্রীরা নেমে পায়ে হেঁটে ব্রিজটি পারাপার হতে দেখা গেছে।

জানা যায়, ব্যস্ততম সড়কটির নাকাছিম এলাকায় লাঙ্গুলিয়া নদীর ওপর নির্মিত এই ব্রিজটি বুধবার (১৩ ফেব্রুয়ারি) ডেবে যাওয়ার বিষয়টি নজরে আসে স্থানীয়দের। পরে খবর পেয়ে ব্রিজটিতে যানবাহন চালকদের সচেতন করার জন্য লাল নিশানা সাঁটিয়ে দেন সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। বৃহস্পতিবার বিকালে ব্রিজটি আরও ডেবে গেলে কর্তৃপক্ষ ভারী যান চলাচল বন্ধ করে দেয়। ফলে চরম দুর্ভোগে পড়ে এই সড়কে যাতায়াতকারী যাত্রী সাধারণ। বাসাইল, সখীপুর উপজেলা ছাড়াও উত্তর-পূর্বাঞ্চলের সাধারণ মানুষের টাঙ্গাইল শহরে পৌঁছানোর একমাত্র সড়ক এটি। এছাড়াও ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যানজটের সৃষ্টি হলে বিকল্প হিসেবে এই সড়কটিও ব্যবহার করা হয়।

এ ব্যাপারে বাসাইল উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী শহীদুল ইসলাম বলেন, ‘বিষয়টি তাৎক্ষণিক কর্তৃপক্ষকে জানানো হয়। পরে কর্তৃপক্ষ সেখানে বেইলী ব্রিজ নির্মাণ করার উদ্যোগ নিয়েছেন। ইতোমধ্যেই সরঞ্জাম আনা হয়েছে।’

বাসাইল থানার ওসি এসএম তুহীন আলী বলেন, যানজট নিরসনে ব্রিজটির দুপাশে পুলিশ মোতায়েন করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড