• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাজবাড়ীতে ৯ জুয়াড়ি আটক

  রাজবাড়ী প্রতি‌নি‌ধি

১২ ফেব্রুয়ারি ২০১৯, ১৮:৩৭
আটক
ছবি : সংগৃহীত

রাজবাড়ী সদর থানা পু‌লি‌শের নিয়‌মিত অভিযা‌নে সদ‌রের বা‌নিবহ থে‌কে এক মুদি দোকানিসহ ৯ জুয়াড়িকে আটক করেছে রাজবাড়ী সদর থানা পুলিশ।

সোমবার (১১ ফেব্রুয়ারি) দিবাগত রা‌তে রাজবাড়ী সদর থানা পুলিশ নিয়‌মিত অভিযানে সদর উপ‌জেলা বা‌নিবহ এলাকার আবু বক্ক‌রের মুদি দোকা‌নের ভেতরে টাকা দি‌য়ে জুয়া খেলার দায়ে দোকানদারসহ ৯ জুয়াড়িকে আটক ক‌রে‌ন। এ সময় এক সেট তাস ও নগদ ১ হাজার ২৬০ টাকা জব্দ করা হ‌য়।

আটককৃতরা হ‌লেন- মু‌দি দোকানদার আবু বক্কর (৫৫), দুলাল শেখ (২৭), রস্তম খান (৫২), আলাউ‌দ্দিন খান (৫০), আজিজুল ব্যাপারি (৩৯), শাহ‌াদত মিয়া (২৮), ইউসুফ শেখ (৪৩), জিন্দার মোল্লা (৪৭)। এরা সবাই সদর উপ‌জেলার ও মধু মোল্লা বা‌লিয়াকা‌ন্দি উপজেলার বা‌সিন্দা।

পরে রাজবাড়ী সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা মঙ্গলবার (১২ মঙ্গলবার) বিকাল ৪টায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনার মাধ্যমে ৯ জুয়াড়িকে ১৮৬৭ সালের বঙ্গীয় ও প্রকাশ্য জুয়াড়ি আইনে প্রত্যেককে ২০০ টাকা করে জরিমানা করা হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড