• রবিবার, ১৮ আগস্ট ২০১৯, ৩ ভাদ্র ১৪২৬  |   ৩২ °সে
  • বেটা ভার্সন

‘দুর্নীতির আশ্রয় নিলে পুলিশের বিরুদ্ধেও শাস্তিমূলক ব্যবস্থা’

  ঝিনাইদহ প্রতিনিধি

১২ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:২৩
দিদার আহমেদ
জঙ্গিবাদ ও দুর্নীতি বিরোধী মতবিনিময় সভায় বক্তব্য রাখছেন খুলনা রেঞ্জ ডিআইজি দিদার আহমেদ (ছবি : দৈনিক অধিকার)

‘দুনীতির আশ্রয় নিলে বা জনগণের সঙ্গে অসৌজন্যমূলক আচরণ করলে পুলিশের বিরুদ্ধেও কঠোর শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হবে। কেননা বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা এগুলো দমনে জিরো টলারেন্স ঘোষণা দিয়েছেন। তাই থানা, ক্যাম্প, ফাঁড়িসহ সকল স্থানে কর্মরত পুলিশ সদস্যদের স্বচ্ছতার মধ্যে থেকে কাজ করতে হবে।’ 

ঝিনাইদহ পুলিশ লাইনস মিলনায়তনে মাদক, জঙ্গিবাদ ও দুর্নীতিবিরোধী মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন খুলনা রেঞ্জ ডিআইজি দিদার আহমেদ।

জেলা পুলিশের আয়োজনে মঙ্গলবার (১২ ফেব্রুয়ারি) বিকাল সাড়ে ৩টার দিকে অনুষ্ঠিত মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে জেলা পুলিশ সুপার মো. হাসানুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার মিলু মিয়া বিশ্বাস, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল কনক কুমার দাস, অতিরিক্ত পুলিশ সুপার ইন সার্ভিস প্রত্যুষ কুমার মজুমদারসহ পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

সভায় ডিআইজি দিদার আহমেদ আরও বলেন, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর তৎপরতায় এক সময়ের সন্ত্রাস অধ্যুষিত ঝিনাইদহ এখন শান্তির জনপদে পরিণত হয়েছে। এখানে মাদক, জঙ্গিবাদ ও দুর্নীতি প্রায় শূন্যের কোঠায় নেমে এসেছে। এগুলো একেবারে নির্মূল করতে পুলিশ ও জনগণকে একত্রে কাজ করতে হবে। 

ঝিনাইদহের পুলিশ সুপার মো. হাসানুজ্জামান বলেন, প্রতিদিন মাদক, সন্ত্রাস নির্মূলে পুলিশের বিশেষ অভিযান চলমান রয়েছে। নির্বাচনের আগে ২০১৮ সালের ডিসেম্বর মাস থেকে ২০১৯ সালের বর্তমান সময় পর্যন্ত জেলায় মাদকসহ ১ হাজার ১৪৮টি মামলা ও ১ হাজার ৪০০ আসামিকে আটক করা হয়েছে। এটা পুলিশের বড় সফলতা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড