• শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ৮ ভাদ্র ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন

লালমনিরহাটে আ.লীগের একাধিক বিদ্রোহী প্রার্থী

  লালমনিরহাট প্রতিনিধি

১২ ফেব্রুয়ারি ২০১৯, ১৩:৩৪
লালমনিরহাট
লালমনিরহাট ম্যাপ

লালমনিরহাটের পাঁচ উপজেলায় চেয়ারম্যান পদে আওয়ামী লীগ পাঁচ জনকে দলীয় মনোনয়ন দিলেও প্রতিটি উপজেলায় আওয়ামী লীগের একাধিক দলীয় নেতা বিদ্রোহী প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র জমা দিয়েছেন। সোমবার (১১ ফেব্রুয়ারি) প্রার্থীরা দলীয় সিদ্ধান্ত উপেক্ষা করে স্বতন্ত্র প্রার্থী হিসেবে সহকারী রিটানিং অফিসার ও উপজেলা নির্বাচন কর্মকর্তাদের কাছে মনোনয়ন পত্র জমা দেন।

জেলার হাতীবান্ধা উপজেলায় আওয়ামী লীগ প্রার্থী লিয়াকত হোসেন বাচ্চু’র বিপরীতে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র জমা দিয়েছেন পাঁচ জন আওয়ামী লীগ নেতা। তারা হলেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক অধ্যক্ষ সরওয়ার হায়াত খান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বদিউজ্জামান ভেলু, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মশিউর রহমান মামুন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আলমগীর হোসেন রন্টু  ও উপজেলা আওয়ামী লীগে সদ্য যোগদানকারী সদস্য এমজি মোস্তফা। 

জেলার পাটগ্রাম উপজেলায় আওয়ামী লীগ প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান রুহুল আমিন বাবুলের পাশাপাশি স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন জমা দিয়েছেন, আওয়ামী লীগ নেতা ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান ওয়াজেদুল ইসলাম শাহীন। 

কালীগঞ্জ উপজেলায় আওয়ামী লীগ প্রার্থী ও সমাজ কল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহম্মেদের ভাই মাহবুবুজ্জামান আহম্মেদের প্রতিদ্বন্দ্বী হিসেবে মনোনয়ন পত্র জমা দিয়েছেন, আওয়ামী লীগের সহ-সভাপতি তাহের তাহু ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক মিজানুর রহমান মিজু। 

আদিতমারী উপজেলায় আওয়ামী লীগ প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সম্পাদক রফিকুল আলমের পাশাপাশি মনোনয়ন পত্র জমা দিয়েছেন, জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শহীদ সামছুল ইসলাম সুরুজের ছেলে ও বর্তমান উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত আলীর ভাইয়ের ছেলে ফারুক ইমরুল কায়েস।

সদর উপজেলায় আওয়ামী লীগ প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সাবেক সম্পাদক নজরুল ইসলাম ভোলা পাটোয়ারী পাশাপাশি আওয়ামী লীগ থেকে মনোনয়ন পত্র জমা দিয়েছেন সাবেক ছাত্রলীগ নেতা কামরুজ্জামান সুজন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড