• মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯, ৮ শ্রাবণ ১৪২৬  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন

দুর্গাপুরে ১৫ জন প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল

  দুর্গাপুর প্রতিনিধি, নেত্রকোনা

১২ ফেব্রুয়ারি ২০১৯, ১২:২৯
নেত্রকোনা
মনোনয়ন জমা দিচ্ছে প্রার্থীরা

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে নেত্রকোণার দুর্গাপুরে মনোনয়ন পত্র দাখিলের শেষ দিনে মোট ১৫ জন প্রার্থী মনোনয়ন পত্র জমা দিয়েছেন। এর মাঝে চেয়ারম্যান পদে ছয়জন, ভাইস চেয়ারম্যান পদে ছয়জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে তিনজনের মনোনয়ন জমা পড়েছে বলে জানিয়েছে সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা তোফায়েল আহমেদ।
 
আগামী ১০ ই মার্চ প্রথম ধাপে নির্বাচনের মধ্য দিয়ে সূচনা হবে পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের। আর এই প্রথম ধাপের নির্বাচনই অনুষ্ঠিত হবে এই উপজেলায়। তাই গতকালই ছিলো মনোনয়ন পত্র দাখিলের শেষ দিন। 

শেষ দিন প্রার্থীরা দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে রিটার্নিং কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা নিকট মনোনয়ন পত্র দাখিল করেছে অনেকে। তবে এই নির্বাচনে একক দলীয় হিসেবে শুধুমাত্র আওয়ামী লীগের প্রার্থীরাই মনোনয়ন পত্র জমা দিয়েছেন।  

এর মধ্যে চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র দাখিল করেছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী উপজেলা আওয়ামী লীগ সিনিয়র সহ-সভাপতি ও বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান এমদাদুল হক খান, জেলা আওয়ামী লীগ সদস্য জান্নাতুল ফেরদৌস আরা ঝুমা তালুকদার (স্বতন্ত্র), সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান সাইদুল হোসেন আকঞ্জি (স্বতন্ত্র), উপজেলা যুবলীগ সভাপতি আব্দুল হান্নান (স্বতন্ত্র), উপজেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশন সভাপতি কামাল পাশা (স্বতন্ত্র), সাবেক যুবলীগ নেতা আব্দুল গনি (স্বতন্ত্র)।

উন্মুক্ত উপজেলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র দাখিল করেছেন উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক ও সাবেক ছাত্র নেতা নাজমুল হাসান সাদ্দাম আকঞ্জি (স্বতন্ত্র), পৌর আওয়ামী লীগ প্রচার সম্পাদক ফাহমী আহমেদ শিপার ভূঁইয়া (স্বতন্ত্র), পৌর আওয়ামী লীগ যুগ্ম-সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ (স্বতন্ত্র),  উপজেলা ছাত্রলীগ সভাপতি এম.এ.হালিম তালুকদার (স্বতন্ত্র), মো. হাবিবুর রহমান (স্বতন্ত্র) ও আব্দুল কাইয়ম খান (স্বতন্ত্র)। 

উন্মুক্ত মহিলা ভাইস চেয়ারম্যান পদে উপজেলা যুব মহিলা লীগ আহ্বায়ক ও বর্তমান ভাইস চেয়ারম্যান পারভীন আক্তার (স্বতন্ত্র), উপজেলা যুবলীগ মহিলা বিষয়ক সম্পাদক নুর নাহার (স্বতন্ত্র) ও তহুরা বেগম (স্বতন্ত্র)।

সহকারী রিটার্নিং কর্মকর্তা তোফায়েল আহমেদ জানায়, ইতোমধ্যে প্রার্থীদের মনোনয়ন পত্র জমা যাচাই বাছাই শুরু হয়েছে। প্রার্থীরা আগামী ১৯ ফেব্রুয়ারি পর্যন্ত প্রার্থিতা প্রত্যাহার করতে পারবে। পরবর্তীতে প্রতীক বরাদ্দ করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড