• রবিবার, ২১ এপ্রিল ২০১৯, ৮ বৈশাখ ১৪২৬  |   ২৬ °সে
  • বেটা ভার্সন

সিএনজিতে হারানো টাকাভর্তি ব্যাগ ফিরে পেল মালিক

  অধিকার ডেস্ক    ১২ ফেব্রুয়ারি ২০১৯, ০৭:৫৭

নারায়ণগঞ্জ
নারায়ণগঞ্জ ম্যাপ

সিএনজি চালিত অটোরিকশার ভেতর টাকাভর্তি একটি ব্যাগ কুড়িয়ে পেয়ে প্রকৃত মালিকের কাছে ফিরিয়ে দেওয়া হয়েছে। ঘটনাটি ঘটেছে নারায়ণগঞ্জের ফতুল্লায়।

পাসপোর্টের মূলকপিসহ পরিচয়পত্র সোমবার (১২ ফেব্রুয়ারি) রাতে ফতুল্লা থানা পুলিশের কাছে জমা দিলে, পুলিশ মহোদয় ব্যাগটির মালিককে খুঁজে বের করে তাকে টাকাসহ ব্যাগটি বুঝিয়ে দেয়।

ব্যাগটির মালিক শাহিন শিকদার। তিনি মুন্সিগঞ্জ জেলার টঙ্গীবাড়ি এলাকার বাসিন্দা।

ফতুল্লা মডেল থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) বারেক জানান, যে সিএনজি চালিত অটোরিকশা থেকে টাকাগুলো পাওয়া যায় তার চালক সোহাগ মোল্লার বাড়ি মুন্সিগঞ্জ। টাকা হারানোর পর শাহিন শিকদার মুন্সিগঞ্জ সিএনজি স্টেশনে যোগাযোগ করলে চালক সোহাগ মোল্লা তাকে থানায় নিয়ে আসেন। পরে পাসপোর্টের মূলকপি, জাতীয় পরিচয়পত্রসহ উপযুক্ত প্রমাণ দেওয়ায় টাকা ফেরত দেওয়া হয়। টাকা ফেরত দেওয়ার ঘটনায় একটি সাধারণ ডায়রি করা হয়েছে।

উল্লেখ্য, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের (ইউসিবি) নারায়ণগঞ্জ শাখার জুনিয়র অফিসার সারোয়ার জাহান ওই সিএনজি চালিত অটোরিকশায় উঠে ব্যাগটি পান। এরপর তিনি ব্যাগটি পুলিশের কাছে বুঝিয়ে দেন মালিককে খুঁজে সেটা ফেরত দেওয়ার জন্য।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড