• রবিবার, ১৭ ফেব্রুয়ারি ২০১৯, ৫ ফাল্গুন ১৪২৫  |   ২৩ °সে
  • বেটা ভার্সন

সর্বশেষ : মানিকগঞ্জের সিঙ্গাইরে বিপুল পরিমাণ বোমা ও বোমা তৈরির সরঞ্জামসহ ১ জনকে আটক করেছে র‍্যাব

তিন মাথা বিশিষ্ট শিশুর জন্ম!

  দিনাজপুর প্রতিনিধি ১১ ফেব্রুয়ারি ২০১৯, ২৩:৫০

তিন মাথার শিশু
তিন মাথার শিশু (ছবি- দৈনিক অধিকার)

দিনাজপুরে তিন মাথা বিশিষ্ট এক মেয়ে শিশুর জন্ম হয়েছে। সোমবার (১১ ফেব্রুয়ারি) এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে সিজারিয়ান অপারেশনের মাধ্যমে শিশুটির জন্ম হয়। 

শিশুটির মায়ের নাম জয়নব বানু। তিনি জেলার পার্বতীপুর উপজেলার ফুলপাড়া গ্রামের দর্জি রিয়াজুল ইসলামের স্ত্রী।

নবজাতক শিশুটির বাবা রিয়াজুল ইসলাম বলেন, গতকাল রবিবার বিকাল ৩ টায় প্রসব বেদনা নিয়ে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের গাইনি ওয়ার্ডে ভর্তি হন জয়নব বানুকে। সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে তিনি একটি মেয়ে সন্তানের জন্ম দেন। জন্মের পর দেখা যায় শিশুটি তিন মাথা আকৃতির, চোখ দুটো বড় বড়। তার ওজন তিন কেজি ৭শ গ্রাম। জম্মের পর থেকেই শিশুটি অসুস্থ।

বিয়ের পর তাদের সংসারে ১টি ছেলে সন্তানের জন্ম হয়। ছেলেটির বয়স ৮ বছর। এটা তাদের দ্বিতীয় সন্তান। তিনি ঢাকায় চকের বাজারে দর্জির কাজ করেন। স্ত্রী সন্তান পার্বতীপুর থাকে। শিশুটি বর্তমানে হাসপাতালের শিশু চিকিৎসক মো: ওয়াহেদ আলীর তত্ত্বাবধানে চিকিৎসাধীন।

তবে তিনি জানান, অদ্ভূত আকৃতির এই শিশুটি হাইড্রোসেফালাস রোগে আক্রান্ত। উন্নত চিকিৎসার জন্য শিশুটিকে বঙ্গবন্ধু বিশ্ববিদ্যালয় মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা করালে সুস্থ হয়ে উঠবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড