• রবিবার, ১৭ ফেব্রুয়ারি ২০১৯, ৫ ফাল্গুন ১৪২৫  |   ২৩ °সে
  • বেটা ভার্সন

সর্বশেষ : মানিকগঞ্জের সিঙ্গাইরে বিপুল পরিমাণ বোমা ও বোমা তৈরির সরঞ্জামসহ ১ জনকে আটক করেছে র‍্যাব

বানিয়াচং সদরের রাস্থার বেহাল দশা, দূর্ভোগ চরমে

  বানিয়াচং প্রতিনিধি, হবিগঞ্জ ১১ ফেব্রুয়ারি ২০১৯, ২১:৫৯

হবিগঞ্জ
রাস্তার বেহাল দশা

হবিগঞ্জের বানিয়াচং উপজেলা সদরের ৫/৬নংবাজারের  রাস্তার বেহাল দশা সৃষ্টি হয়েছে। খানাখন্দ আর স্থানে স্থানে বড় বড় গর্ত হওয়ায় এ সড়ক দিয়ে যাতায়াতে চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে শিক্ষার্থীসহ এলাকার হাজার হাজার মানুষের। দীর্ঘদিন থেকে সংস্কার না হওয়ায় এ রাস্তাটি মরণফাঁদে পরিণত হয়েছে।

উপজেলা সদর বড়বাজার থেকে ৫/৬নং বাজার রাস্তার শেষ সীমানা পর্যন্ত বেহাল দশা সৃষ্টি হয়েছে। পুরো রাস্তার স্থানে স্থানে দেখা দিয়েছে ভাঙন আর বড় বড় গর্ত। পাকা অংশের কার্পেটিং উঠে গিয়ে বড় বড় গর্তের সৃষ্টি হয়ে এক একটি মিনি পুকুরে রুপ নিয়েছে। 

রাস্থাটির খানা-খন্ধ, গর্ত, ভাঙ্গন এত বেশী পরিমান যে, যান চলাচলে চালকদের লাগামহীন গূর্ভোগ পোহাতে হয়। জনগুরুত্বপূর্ণ এই রাস্তাটি এখনই জরুরী ভিত্তিত্বে সংস্কার করা না হলে আর কিছু দিন পরে রাস্তাটির অস্তিত্ব খোঁজে পাওয়া যাবে না। রাস্তাটির কার্পেটিং উঠে গিয়ে সৃষ্টি হয়েছে বড় বড় গর্ত। যার কারণে প্রতিদিনই ঘটছে ছোট-বড় দূর্ঘটনা।

এ ব্যাপারে ৫/৬ নং বাজার ব্যবসায়ী  মোতালিব বলেন, আমি ও এই রাস্তা দিয়ে প্রতিদিন যাতায়েত করি এই রাস্তা এখন মরন ফাঁদে পরিনত হয়েছে। 

টমটম চালক  মোজাহিদ জানান, শুধু মাত্র বড়বাজার-৫/৬ বাজার রাস্তাটি সংস্কার হলেও আমরা প্রায় শতাধিক টমটম চালকরা গাড়ি চালিয়ে পরিবার নিয়ে কোন রকম খেঁয়ে বেচেঁ থাকতে পারতাম।

এ ব্যাপারে ২ নং উত্তর পশ্চিম ইউনিয়নের চেয়ারম্যান ওয়ারিশ উদ্দিন খান দৈনিক অধিকারকে জানান,  সদরের ৫/৬ নং বাজার- বড়বাজারের রাস্তাটি কার্পেটিং উঠে গিয়ে বড় গর্ত সৃষ্টি হয়েছে। সামান্য বৃষ্টিতে গর্তে পানি জমে থাকায় যানবাহন চলাচলতো দূরের কথা পায়ে হেঁটে যাতায়েতেও কষ্টকর হচ্ছে।
বানিয়াচং সদরের ৫/৬ নং বাজার সড়কে আদম খানি মহল্লার সামন থেকে তোলা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড