• রবিবার, ২৫ আগস্ট ২০১৯, ১০ ভাদ্র ১৪২৬  |   ৩২ °সে
  • বেটা ভার্সন

কুমিল্লায় নিখোঁজের ১ দিন পর মৎস্য কর্মীর লাশ উদ্ধার

  কুমিল্লা প্রতিনিধি

১১ ফেব্রুয়ারি ২০১৯, ২১:৩৩
নিহত
নিহত মৎস্য শ্রমিক আল আমিন (ছবি : দৈনিক অধিকার)

কুমিল্লার দেবীদ্বারে নিখোঁজের ১৯ ঘণ্টা পর হ্যাচারির পুকুর থেকে মৎস্য শ্রমিক আল আমিন (২৫) এর লাশ উদ্ধার করেছে পুলিশ। 

সোমবার (১১ ফেব্রুয়ারি) উপজেলার ভানী ইউনিয়নের সূর্যপুর গ্রামের সূর্যপুর উচ্চ বিদ্যালয়ের পেছনের ‘একতা হ্যাচারি’ থেকে আল আমিনের লাশ উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার ভানী ইউনিয়নের সূর্যপুর গ্রামে একতা হ্যাচারির কর্মচারী মো. আল আমিনকে রবিবার (১০ ফেব্রুয়ারি) রাত ৮টা থেকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। অনেক খোঁজাখুঁজির পর তাকে না পেয়ে পরদিন সোমবার ওই হ্যাচারির মালিক বেলাল হোসেন একতা মৎস্য খামারে জাল ফেললে আল আমিনকে মৃত অবস্থায় জ্বালে আটকা অবস্থায় পাওয়া যায়। 

খবর পেয়ে দেবীদ্বার থানার উপ-পরিদর্শক (এসআই) মিঠুন সিংহ একদল পুলিশ নিয়ে ঘটনাস্থল থেকে সোমবার (১১ ফেব্রুয়ারি) বিকালে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন। 

নিহত আল আমিন কুড়িগ্রাম জেলার রাজারহাট উপজেলার গতি আসাম গ্রামের মো. রফিকুল ইসলামের ছেলে। ওই হ্যাচারিতে আল আমিন ছাড়াও আরও ৬-৭ জন শ্রমিক কাজ করে।

হ্যাচারির মালিক বেলাল উদ্দিন জানান, সূর্যপুর এবং কুটুম্বপুর এলাকায় তার আরও কয়েকটি হ্যাচারি ও মৎস্য খামার রয়েছে। তার বাড়ি জামালপুরের মাদারগঞ্জ উপজেলার বিনোদ টঙ্গী গ্রামে। তার পিতার নাম মৃত সামসুল হক। সে এ এলাকায় প্রায় ২০ বছর যাবৎ হ্যাচারি ও মৎস্য খামারের ব্যবসা করে আসছেন। এসব খামারে স্থানীয় শ্রমিক ছাড়াও তার নিজ এলাকা এবং কুড়িগ্রামের অনেক শ্রমিক আছে। আল আমিন অসুস্থ ছিল তার পেটের অসুখ ও পেট ব্যথা ছিল, রবিবার রাত ৮টা থেকে সে নিখোঁজ হয়। সোমবার খামারে জাল ফেলে তাকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়।

এ ব্যাপারে দেবীদ্বার থানার ওসি মো. জহিরুল আনোয়ার সন্ধ্যা জানান, আল আমিনের লাশ উদ্ধার করা হয়েছে। তার পরিবারের লোকজন কুড়িগ্রাম থেকে রওয়ানা হয়েছেন। মঙ্গলবার (১২ ফেব্রুয়ারি) লাশের ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে। ময়না তদন্তের রিপোর্ট হাতে পেলে কিভাবে তার মৃত্যু হয়েছে তা জানা যাবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড