• রবিবার, ১৮ আগস্ট ২০১৯, ৩ ভাদ্র ১৪২৬  |   ৩২ °সে
  • বেটা ভার্সন

উপজেলা পরিষদ নির্বাচন

রায়গঞ্জে ৩ পদে ১১ প্রার্থী

  রায়গঞ্জ প্রতিনিধি, সিরাজগঞ্জ

১১ ফেব্রুয়ারি ২০১৯, ২০:৫৪
নির্বাচন
উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র জমাদানের সময় (ছবি : দৈনিক অধিকার)

সিরাজগঞ্জের রায়গঞ্জে সারা দেশের ন্যায় উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র জমাদানের শেষ দিনে ৩টি পদে মোট ১১ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র দাখিল করেছেন। 

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে সারা দেশের ন্যায় ৩টি পদে প্রার্থীদের মনোনয়নপত্র জমাদানের জন্য সোমবার (১১ ফেব্রুয়ারি) মনোনয়ন পত্র জমাদানের জন্য ছিল শেষ দিন। 

সোমবার সকাল থেকেই ৩টি পদের প্রার্থী ও তার সমর্থকদের পদভারে উপজেলা পরিষদ ক্যাম্পাস ছিল উৎসব মুখর। 

এদিকে উপজেলা চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রার্থী অ্যাডভোকেট ইমরুল হোসেন ইমন, তিনি তাঁর সমর্থকদের মোটরসাইকেল শোভাযাত্রা নিয়ে উপজেলা নির্বাচন অফিসে মনোনয়ন পত্র জমা দেন। একই পদে স্বতন্ত্র প্রার্থী গোলাম হোসেন শোভন সরকারও একটি মোটরসাইকেল শোভাযাত্রা নিয়ে নির্বাচন অফিসে মনোনয়নপত্র দাখিল করেন।

উপজেলা পুরুষ ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র দাখিল করেছেন অ্যাডভোকেট লোকমান হাকিম, ফারুক আহম্মেদ শিখন, রেজাউল করিম বাচ্চু, জাহিদুল ইসলাম মাইকেল ও আব্দুর রউফ বকুল, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে লিনা হক লুৎফা, পাপিয়া খাতুন পরি ও নিষ্কৃতি রানী দাস।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড