• শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ৯ ভাদ্র ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন

ধর্ষণ চেষ্টার অভিযোগে গ্রেফতার শিক্ষকের ফাঁসির দাবিতে মানববন্ধন

  গাইবান্ধা প্রতিনিধি

১১ ফেব্রুয়ারি ২০১৯, ১৯:২২
মানববন্ধন
মানববন্ধন কর্মসূচিতে সর্বস্তরের জনগণ (ছবি : দৈনিক অধিকার)

গাইবান্ধার গোবিন্দগঞ্জে ধর্ষণ চেষ্টার অভিযোগে গ্রেফতার হওয়া সাহেবগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও স্কয়ার কোচিং সেন্টারের পরিচালক জুলফিকার সরকার বেলজিয়ামের বিচার ও ফাঁসির দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

সোমবার (১১ ফেব্রুয়ারি) গোবিন্দগঞ্জ নাগরিক কমিটির আয়োজনে ঢাকা-দিনাজপুর সড়কের কাটা মোড়ে ঘণ্টাব্যাপী মানববন্ধন পালন করা হয়।

এ সময় গ্রেফতার শিক্ষক ও পরিচালকের বিচার ও ফাঁসির দাবি জানিয়ে বক্তব্য রাখেন, নাগরিক কমিটির আহ্বায়ক আব্দুল মোতিন মোল্লা, যুগ্ম আহ্বায়ক মোয়াজ্জেম হোসেন উপজেলা সিপিবির সভাপতি তাজুল ইসলাম, বাসদ নেতা রফিকুল ইসলাম রফিক, জেডিসি সভাপতি আইয়ুব হোসেন, ক্ষেতমজুর সমিতির নেতা আলী আসগর, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শামীম রেজা মন্টু, সেচ কমিটির নেতা আবুল কাশেম, জান্নাতুল ফেরদৌস হাসি, যৌন নির্যাতনের শিকার ওই শিক্ষার্থীর মা খাদিজা বেগম প্রমুখ।

বক্তারা বলেন, গ্রেফতার হওয়া ওই শিক্ষককে বাঁচাতে পুলিশ নানা ধরনের অপকৌশলে লিপ্ত। তাদেরকে  এ পথ থেকে ফিরে এসে সুষ্ঠু তদন্তের মাধ্যমে লম্পট শিক্ষককে বিচারের মুখোমুখি করা হোক। তা না হলে বৃহত্তর কর্মসূচির মাধ্যমে এর সমুচিত জবার দেওয়া হবে। তারা শিশুর প্রতি অন্যায়কারী এই শিক্ষককে ফাঁসির দাবি জানান।

উল্লেখ্য গত ৮ ফেব্রুয়ারি উপজেলার শিয়ালগাড়ায় অবস্থিত স্কয়ার কোচিং সেন্টারের পরিচালক বেলজিয়াম তার কোচিং সেন্টারের পঞ্চম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের চেষ্টার সময় স্থানীয়রা তাকে হাতে নাতে আটক করে পুলিশে দেয়। সে সাহেবগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড