• বুধবার, ১৭ জুলাই ২০১৯, ২ শ্রাবণ ১৪২৬  |   ২৯ °সে
  • বেটা ভার্সন

পিপিএম সেবা পদক প্রাপ্ত হওয়ায় রাঙামাটি পুলিশ সুপারকে ফুলেল সংবর্ধনা

  রাঙামাটি প্রতিনিধি

১১ ফেব্রুয়ারি ২০১৯, ১৮:৩৩
রাঙামাটি
পিপিএম সেবা পদক প্রাপ্ত হওয়ায় পুলিশ সুপারকে ফুলেল সংবর্ধনা

রাঙামাটির সুযোগ্য পুলিশ সুপার মো.আলমগীর কবির পিপিএম সেবা পদক প্রাপ্ত হওয়ায় পুলিশ,সিভিলসহ বিভিন্ন জনের ফুলেল সংবর্ধনা দিয়েছেন। সোমবার সকালে পুলিশ সুপারের কার্যালয়ে এ সংবর্ধনা দেওয়া হয়। তার অসীম সাহসিকতা, বীরত্বপূর্ণ অবদান, দায়িত্বশীল পেশাদারিত্ব, কর্তব্যনিষ্ঠা,সত্যতা ও সেবামূলক কাজের স্বীকৃতি স্বরুপ অবদানের জন্য বাংলাদেশ পুলিশের সর্বোচ্চ রাষ্ট্রীয় পদক ‘প্রেসিডেন্ট পুলিশ মেডেল-সেবা ’(পিপিএম -সেবা) পাওয়ায় রাঙামাটি পুলিশ সুপাকে এই পদক দেওয়া হয়েছে।

সংবর্ধনা ও ফুলেল শুভেচ্ছা প্রদানকালে উপস্থিত ছিলেন,অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন) মো.ছুফি উল্লাহ,অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) মো.জাহাঙ্গীর আলম,অতিরিক্ত পুলিশ সুপার (কাপ্তাই সার্কেল) মো.জুনায়েত কাউসার,জেলা বিশেষ শাখার পক্ষে ডি আই ও-১ একে নজিবুল ইসলাম,কোর্ট পুলিশ পরিদর্শক মোহাম্মদ ই¯্রাফিল মজুমদার, কোতয়ালি থানার ওসি মীর জাহেদুল হক রণি, কাপ্তাই থানার ওসি সৈয়দ মোহাম্মদ নুর, পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ নুরুল আলম, জেলা ট্রাফিক বিভাগের পক্ষে টিআই মোহাম্মদ ইসমাইল, আর ও আই আশীষ কুমার পাল,আর আই পুলিশ লাইনের পক্ষে মো. সাহাব উদ্দিন দেলোয়ারসহ জেলা পুলিশের উধ্বর্তন কর্মকর্তা ও সিভিল কর্মকর্তাগণ।

পুলিশ সুপার বলেন, এই পদক আমার একা নহে। এ সুনাম জেলা পুলিশসহ রাঙামাটি বাসীর। আমি একা একা কিছু করতে পারিনা এখানে সাধারণ মানুষসহ জেলা পুলিশের ভূমিকা অপরিসীম। রাঙামাটিতে পুলিশের সেবা আরো জোরদার করা হবে। মানুষ যেন সঠিক সেবা পায় সে দিকে নজর রাখতে তার পুলিশ সদস্যদের প্রতি আহবান জানান।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড