• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

পাবনায় মুক্তিযোদ্ধা হত্যাকান্ডে জড়িত এক যুবক আটক

  পাবনা প্রতিনিধি

১১ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:৫১
পাবনা
আটককৃত আরজু বিশ্বাস

পাবনায় মুক্তিযোদ্ধা ও আওয়ামী লীগ নেতা মুস্তাফিজুর রহমান সেলিম হত্যা ঘটনার সাথে জড়িত আরজু বিশ্বাস (৪৫) নামে এক যুবককে অস্ত্র ও গুলিসহ গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (১১ ফেব্রুয়ারি) দুপুরে ঈশ্বরদী থানায় আয়োজিত সংবাদ সম্মেলনে পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম জানান, রবিবার দিবাগত গভীর রাতে ঈশ্বরদী উপজেলার পাকশী ইউনিয়নের রূপপুর বিবিসি বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার নিকট থেকে থাকা একটি বিদেশি পিস্তল, দুই রাউন্ড গুলি, একটি ম্যাগজিন উদ্ধার করেছে পুলিশ। তিনি ঈশ্বরদী উপজেলার পাকশী ইউনিয়নের এমদাদুল হক টুলু বিশ্বাসের ছেলে ও পাকশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনাম বিশ্বাসের ভাতিজা এবং ঈশ্বরদী উপজেলা যুবলীগের সাবেক সহ-সভাপতি।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন পাবনার পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম। তিনি বলেন, রবিবার দিবাগত রাতে নিজ বাড়ি থেকে তাকে অস্ত্রসহ গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি অনেক চা ল্যকর তথ্য দিয়েছেন। তদন্তের স্বার্থে তা প্রকাশ করা হচ্ছে না। তবে কারা এই হত্যাকান্ডের সাথে জড়িত আমরা মোটামুটি নিশ্চিত হয়েছি।

উল্লেখ্য, গত ৬ ফেব্রুয়ারি রাত ১০টার সময় পাকশীতে নিজ বাড়ির গেটে দুর্বৃত্তরা গুলি করলে আহত হন মুস্তাফিজুর রহমান সেলিম। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড