• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ময়মনসিংহে সেলিম হত্যায় এসআই গ্রেফতার

  ময়মনসিংহ প্রতিনিধি

১১ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:২৭
ময়মনসিংহ
এলাকাবাসীর আন্দোলন

ময়মনসিংহের ফুলবাড়িয়ায় কৃষক মো. সেলিম (৩৫) হত্যা কান্ডের ঘটনায় পুলিশের এক উপ-পরিদর্শককে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত এসআই মোহাম্মদ আলী জামালপুর সদর থানায় কর্মরত রয়েছেন। সে উপজেলা আন্দারিয়াপাড়া মধ্যপাড়া গ্রামের জামাল উদ্দিনের ছেলে। ময়মনসিংহ জেলা পুলিশ সুপার শাহ্ আবিদ হোসেন মামলার বরাত দিয়ে বলেন, পূর্বশুত্রুতার জেরে ৯ ফেব্রুয়ারী রাতে উপজেলার আন্দারিয়াপাড়া মধ্যপাড়া গ্রামের জামাল উদ্দিনের ছেলে কৃষক মো. সেলিমকে বাড়ি থেকে ডেকে নিয়ে একই এলাকার আলাল উদ্দিন ফকিরের ছেলে জামালপুর সদর থানার এসআই মোহাম্মদ আলীর নেতৃত্বে ডাকিয়া গ্রামের একটি গরুর খামারের ঘরের ভেতর নিয়ে রশি দিয়ে দুই হাত এবং কাপড় দিয়ে মুখ বেধে রড দিয়ে বেড়ধক পিটিয়ে গুরুতর আহত করে।

পরে সেলিমের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে তারা ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। চিকিৎসাধীন অবস্থায় রবিবার (১০ ফেব্রুয়ারি) সকালে সেলিমের মৃত্যু হয় বলে মামলা এজাহারে উল্লেখ করা হয়। এঘটনায় রবিবার রাতে জামালপুর সদর থানায় কর্মরত এসআই মোহাম্মদ আলীকে গ্রেফতার করা হয়। এছাড়াও তার মা ফিরোজা খাতুনকে গ্রেফতার করা হয়েছে।

তিনি আরো বলেন, আসামী যে কেউ হোক না কেন আইন কাউকেই ছাড় দেবে না। প্রচলিত নিয়ম অনুযায়ী এ মামলায় জড়িতের অব্যশই বিচারের আওতায় আনা হবে। পরিস্থিতি শান্ত করার জন্যই এসআই মোহাম্মদ আলীকে দ্রুত গ্রেফতার করা হয়েছে। বাকীদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে।

আজ দুপুরে সেলিমের জানাজা শেষে আন্দারিয়াপাড়া মধ্যপাড়া গ্রামের লোকজন বিক্ষোভ মিছিল নিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে থানা ও উপজেলা পরিষদ ঘেরাও করে বিক্ষোভ কর্মসূচি পালন করে।

মামলার বাদী নিহত সেলিমের স্ত্রী ফাতেমা খাতুন বলেন, ২৫ বছর আগের পারিবারিক কলহকে কেন্দ্র করে আমার স্বামীকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় আমি এসআই মোহাম্মদ আলী, ভাই মহব্বত আলী, তাদের মা ফিরোজা খাতুন, ছেলে রিয়াদ আহম্মেদ এবং ফারহান আলীকে আসামী করে ফুলাবাড়িয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করি।

তিনি আরো বলেন, খুনিদের বিচার না হওয়া পর্যন্ত আমরা আন্দোলন চালিয়ে যাব।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড