• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভোলায় বাস-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১

  ভোলা প্রতিনিধি

১০ ফেব্রুয়ারি ২০১৯, ২১:২৮
ভোলা
নিহত মো. সবুজ

ভোলা সদরের ঘুইংগারহাট এলাকায় রেবা রহমান ডিগ্রি কলেজের সামনে বাস ও মোটরসাইকেল সংঘর্ষে নিহত মোটরসাইকেল চালক মো. সবুজ (২৫) ও আহত আরোহী মাহবুব।

স্থানীয়রা জানায় আজ রবিবার (১০ ফেব্রুয়ারী) সন্ধ্যায় মাগরিবের আযান পরবর্তী সময়েই এ ঘটনা ঘটে। সবুজ ও মাহবুব ভোলা সদর থেকে ভোলা চরফ্যাশন মহাসড়কে মোটরসাইকেল চালিয়ে বাংলা বাজার যাচ্ছিলো, অন্য দিকে বাসটি একই সড়কে ভোলার দক্ষিণাঞ্চল থেকে যাত্রী নিয়ে ভোলা বাস স্ট্যান্ডে ফিরছিল। ভোলা চরফ্যাশন মহাসড়কের ঘুইংগারহাট এলাকায় রেবা রহমান কলেজের সামনে সংঘর্ষ ঘটে বাস ও মোটরসাইকেলটির। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় সবুজের, আহত হয় তার মোটরসাইকেলে থাকা আরোহী তার ফুফাতো ভাই মাহবুব।

মাহবুবকে আহত অবস্থায় উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে আনা হলে ডাক্তার তার অবস্থা আশঙ্কাজনক দেখে বরিশাল শেবাচিমে রেফার করেন।

সবুজ ও মাহবুব ভোলা সদর উপজেলার শিবপুর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের নুরুল ইসলাম ও আজিজুল ইসলামের ছেলে। সম্পর্কে তারা এক অপরের ফুফাতো ভাই।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড