• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

বরিশালে বিএসএস পরীক্ষার্থীর লাশ উদ্ধার

  অধিকার ডেস্ক    ১০ ফেব্রুয়ারি ২০১৯, ০৯:৩৫

লাশ
ছবি : দৈনিক অধিকার

বরিশাল জেলার উজিরপুরে ইমরান হোসেন (২২) নামে এক কলেজ ছাত্রের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। লাশ উদ্ধার করে বরিশাল শেবাচিম হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

শনিবার (৯ ফেব্রুয়ারি) সকালে বাড়ির পাশের মাঠ থেকে ইমরান হোসেনের লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত ইমরান হোসেন উপজেলার মুন্সিরতাল্লুক গ্রামের সরোয়ার হোসেন হাওলাদারের ছেলে। তিনি ভবানীপুর ডিগ্রি কলেজের বিএসএস পরীক্ষার্থী ছিলেন।

জানা যায়, শুক্রবার (৮ ফেব্রুয়ারি) পাশের বাসায় ঢাকা-কুমিল্লার মধ্যকার অনুষ্ঠিত বিপিএল ফাইনাল খেলা দেখতে গিয়ে বাড়ি আর ফেরেনি ইমরান হোসেন। নিহতের পরিবার জানায়, বিপিএল ফাইনাল ম্যাচ দেখতে পাশের আবুল কালাম আজাদের বাড়িতে যায় ইমরান। খেলার বিরতিতে খাবার খেতে বাড়ি এলে তার মুঠোফোনে কল আসে। এ সময় কথা বলা অবস্থায় বাড়ি থেকে বের হয় সে। কিন্তু খেলা শেষে বাড়িতে না ফেরায় বিভিন্ন স্থানে তাকে খোঁজাখুঁজি করেও তার কোন সন্ধান পাওয়া যায়নি।

পরিবারের দাবি, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে পরিকল্পিতভাবে ইমরানকে আবুল কালাম আজাদের লোকজন হত্যা করেছে। এ হত্যাকাণ্ডে রহমালি হাওলাদার ও তার ছেলে সুজন, সজলসহ ভাড়াটে খুনিরা জড়িত আছে বলে ধারণা করা হচ্ছে। খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে পুলিশ বরিশাল শেবাচিম হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

উজিরপুর থানার ওসি শিশির কুমার পাল বলেন, গলাকাটার ধরন দেখে মনে হচ্ছে এটি পরিকল্পিত হত্যাকাণ্ড। এ হত্যা ঘটনার বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

অতিরিক্ত পুলিশ সুপার রকিবুল হাসান জানান, শিগগিরই মূল রহস্য উদঘাটন করে খুনিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। হত্যাকাণ্ডের বিভিন্ন বিষয় নিয়ে তদন্ত চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড