• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

শিক্ষার্থী মামুন হত্যায় খুনিদের বিচারের দাবিতে মানববন্ধন

  নারায়ণগঞ্জ প্রতিনিধি

০৩ ফেব্রুয়ারি ২০১৯, ২১:৩১
মানববন্ধন
মামুন হত্যার বিচারের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন (ছবি : দৈনিক অধিকার)

নারায়ণগঞ্জের রূপগঞ্জে সলিমউদ্দীন চৌধুরী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মামুন হত্যায় খুনিদের দ্রুত গ্রেপ্তার ও বিচারের দাবিতে প্রতিবাদ মিছিল ও মানববন্ধন করেছে উপজেলার কাঞ্চন এলাকার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা।

রবিবার (৩ জানুয়ারি) দুপুরের দিকে এশিয়ান হাইওয়ে (বাইপাস) সড়কের কাঞ্চন সেতুর দুই পাশে এ মিছিল ও মানব বন্ধন করে। সলিমউদ্দীন চৌধুরী বিশ্ববিদ্যালয়, হারেজ সিটি কলেজ, আব্দুল হক ভুঁইয়া ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজ, পিতলগঞ্জ হাফেজিয়া ও দাখিল মাদ্রাসাসহ আশপাশের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী ও সমাজের সর্বস্তরের মানুষ মানব বন্ধনে অংশ নেয়।

নিহতের বড় বোন আমেনা আক্তার জানান, মামুন সলিমউদ্দিন চৌধুরী বিশ্ববিদ্যালয়ের অনার্স ৩য় বর্ষের সমাজ বিজ্ঞান শাখার ছাত্র ছিল। গত মঙ্গলবার পারিবারিক বিরোধের জেরে উপজেলার পিতলগঞ্জ এলাকার সন্ত্রাসীরা মামুনকে কুপিয়ে জখম করে। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত বৃহস্পতিবার মামুন মারা যায়।

শিক্ষার্থীদের মানববন্ধন (ছবি : দৈনিক অধিকার)

মানববন্ধনে অংশ নেয়া শিক্ষার্থীরা অভিযোগ করে বলেন, মামুন নিহতের ৪ দিনেও আসামীরা গ্রেপ্তার হয়নি। আসামীরা গ্রেপ্তার না হওয়ায় খুনিদের দ্রুত গ্রেপ্তার ও বিচার দাবিতে আজকের এই মানব বন্ধন।

মামুন হত্যায় জড়িতদের দ্রুত গ্রেপ্তার ও সুষ্ঠু বিচারের ব্যবস্থা করা হবে বলে মানববন্ধনের অংশগ্রহণকারী শিক্ষার্থীদের আশ্বাস দেন উপজেলার ভোলাব তদন্ত কেন্দ্রের ইনচার্জ শহিদুল আলম।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড