• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

গফরগাঁওয়ে ৭ দিনব্যাপী নারী উদ্যোক্তা কর্মশালা

  অধিকার ডেস্ক

০৩ জুন ২০১৮, ১৭:৪০

'প্রশিক্ষণ নিন আত্মকর্মী হোন'- এই স্লোগানকে উদ্দেশ্য করে ময়মনসিংহের গফরগাঁওয়ে মাসব্যাপী অপ্রাতিষ্ঠানিক কম্পিউটার প্রশিক্ষণ ও সাত দিনব্যাপী নারী উদ্যোক্তা কর্মশালা শুরু হয়েছে। উপজেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তর এই কর্মশালার আয়োজন করে।

আজ রবিবার (৩ জুন) দুপুরে উপজেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে কম্পিউটার প্রশিক্ষণ ও নারী উদ্যোক্তা কর্মশালা শীর্ষক এক আলোচনা সভার আয়োজন করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ডা. শামীম রহমান। আরও উপস্থতি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আশরাফ উদ্দিন বাদল, জেলা যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক ফারজানা পারভীন, সহকারী পরিচালক জাহের আলী মিয়া, উপজেলা ট্রেডার্স সুপারভাইজার আফতাব উদ্দিন আকন্দ, প্রশিক্ষণার্থী হাসানুজ্জামান প্রমুখ।

অপ্রাতিষ্ঠানিক কম্পিউটার প্রশিক্ষণ ও নারী উদ্যোক্তা কর্মশালায় উপজেলার বিভিন্ন এলাকা থেকে প্রায় দুই শতাধিক নারী ও পুরুষ অংশগ্রহণ করেন। পরে মিলনায়তনে মাসব্যাপী অপ্রাতিষ্ঠানিক কম্পিউটার প্রশিক্ষণ ও সাত দিনব্যাপী নারী উদ্যোক্তা কর্মশালা উদ্বোধন করা হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড