• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফেনীতে জুয়েলার্স দোকানে দুর্ধর্ষ চুরি

  সারাদেশ ডেস্ক

০৩ জুন ২০১৮, ০৯:৪৯

ফেনীর খাজা আহাম্মদ সড়কে চৌদ্দগ্রাম জুয়েলার্স নামে একটি স্বর্ণের দোকান থেকে ৫২ ভরি স্বর্ণ এবং আরেকটি দোকান থেকে ১২ হাজার টাকা চুরির ঘটনা ঘটেছে। গতকাল শুক্রবার রাতে এ ঘটনা ঘটে।

চৌদ্দগ্রাম জুয়েলার্সের ম্যানেজার সুজন মজুমদার জানান, গতকাল রাতে ক্রোকারিজ ভিউ নামের একটি দোকানের তালা ভেঙে চোরের দল ভিতরে প্রবেশ করে মেশিন দিয়ে দেওয়াল কেটে পাশের স্বর্ণের দোকানে প্রবেশ করে। এসময় দোকানে রক্ষিত প্রায় ৫০ থেকে ৫২ ভরি স্বর্ণ চুরি করে নিয়ে যায়।

চৌদ্দগ্রাম জুয়েলার্সের অপর মালিক মো. ইয়াছিন জানান, দেয়াল কেটে দোকানে প্রবেশ করে লকার ভেঙে সব স্বর্ণালংকার লুটে নেয় ডাকাতরা। এতে অনেক ক্ষতিগ্রস্ত হয়েছি আমি।

এ ঘটনায় ক্রোকারিজ ভিউ'র মালিক জানান, চোরেরা তার দোকানের শাটারের তালা ভেঙে এবং দোকানের দেয়াল কেটে স্বর্ণের দোকানে প্রবেশ করে। এ সময় তার দোকানের ক্যাশ ভেঙে রক্ষিত ১২ হাজার টাকা চোরেরা নিয়ে গেছে বলে জানান।

ফেনী মডেল থানা পুলিশের ওসি রাশেদ খান চৌধুরী বলেন, জড়িতদের ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে। ঘটনাস্থল থেকে ডাকাতির কাজে ব্যবহৃত অনেকগুলো সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।

ঘটনাস্থল পরিদর্শন শেষে ফেনী মডেল থানার অফিসার ইনচার্জ রাশেদ খান চৌধুরী জানান, ভোর রাতের দিকে ক্রোকারিজ দোকানের শাটারের তালা ভেঙে চোরেরা প্রবেশ করে দেয়াল কেটে স্বর্ণের দোকানে ঢুকে স্বর্ণ নিয়ে গেছে। এটি তার কাছে রহস্যজনক মনে হচ্ছে। এই ঘটনাটি তারা সূক্ষ্মভাবে খতিয়ে দেখছেন এবং চুরির ঘটনায় স্বর্ণ দোকানের মালিক মোহাম্মদ ইয়াছিন থানায় মামলা রুজু করেছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড