• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

‘মাদকে পারিবারিক জীবন ও সংসার তছনছ হয়ে যাচ্ছে’

  সিরাজগঞ্জ প্রতিনিধি

০২ জুন ২০১৮, ২৩:২২

আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের মুখপাত্র ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম সিরাজগঞ্জবাসীকে আশ্বস্ত করে বলেছেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার যমুনা নদীর ভাঙ্গন প্রতিরোধে চার শ’ ৬৫ কোটি টাকার প্রকল্প বাস্তবায়ন করছে। পানি উন্নয়ন বিভাগ ইতোমধ্যেই কাজ শুরু করেছে। চলতি বর্ষা মৌসুমে সিরাজগঞ্জ ও কাজীপুরের এক ইঞ্চি জমিও আর যমুনায় বিলীন হবে না।

তিনি আরো বলেছেন, আওয়ামীলীগ উন্নয়নের সরকার। দেশের আর্থ-সামাজিক উন্নয়নে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার কো্নো বিকল্প নেই। তিনি আগামী নির্বাচন সংবিধান অনুযায়ী শেখ হাসিনার অধিনেই অনুষ্ঠিত হবে উল্লেখ করে নৌকায় ভোট দেবার জন্য আহবান জানান।

শনিবার সন্ধ্যায় কাজীপুর উপজেলা আওয়ামীলীগ অফিস মাঠে কাজীপুরে যমুনার ভাঙ্গন কবলিত মানুষের সাথে ইফতারপূর্ব এক সমাবেশে তিনি একথা বলেন।

সমাবেশে মোহাম্মদ নাসিম দেশব্যাপী মাদক বিরোধী আভিযানের কথা উল্লেখ করে বলেছেন, গ্রাম-গঞ্জেও মাদকের ভয়াল থাবায় পারিবারিক জীবন ও সংসার তছনছ হয়ে যাচ্ছে। ইয়াবা ডনরা যুবকদের বিপথে ঠেলে দিচ্ছে। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি অনুসরণ করে আইন শৃঙ্খলা বাহিনীকে মাদক সেবন ও ব্যবসায়ীদের গ্রেফতারের নির্দেশ দিয়েছেন। এই অভিযান নিয়ে রাজনীতির কোনো সুযোগ নেই।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাখাওয়াত হোসেন সাকার সভাপতিত্বে সমাবেশে সাবেক এমপি তানভীর শাকিল জয়, উপজেলা চেয়ারম্যান মোজাম্মেল হক বকুল, দলের সাধারণ সম্পাদ খলিলুর রহমান, পৌর আওয়ামীলীগের সভাপতি জি এম তালুকদার মধু, পৌর মেয়র হাজী নিজাম উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

এর আগে তিনি মাইজবাড়িতে মেডিকেল এসিস্টেন্ট ট্রেনিং স্কুল ও এফডব্লিউভিটিআই সেন্টার নির্মাণ কাজের অগ্রগতি পরিদর্শন করেন। এ অনুষ্ঠানে জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দীকা, পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহম্মেদ, সিভিল সার্জন ডা কাজী শামীম হোসেন, এইচ ই ডি’র নির্বাহী প্রকৌশলী জাকির হোসেন, পরিবার পরিকল্পনা বিভাগের উপ পরিচালক তারিকুল ইসলাম প্রমুখ। অনুষ্ঠানে তিনি ভুমি অধিগ্রহন কাজের চেক হস্তান্তর করেন এবং পানি উন্নয়ন বিবাগের নদী তীর সংরক্ষন প্রকল্পের কাজের অগ্রগতি পরিদর্শন করেন।

ইফতার ও দোয়া মাহফিলে কাজীপুর ও সিরাজগঞ্জ সদরের ৫ ইউনিয়নের জনপ্রতিনিধি,দলীয় নেতাকর্মী ও ভাঙ্গনপীড়িত কযেক হাজার সাধারন মানুষ অংশ নেয়। এই ইফতার ও দোয়া মাহফিলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান, শহীদ এম. মনসুর আলী সহ জাতীয় চার নেতা, মুক্তিযুদ্ধে শহীদদের আত্বার মাগফেরাত কামনা করা হয়। এ ছাড়াও বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্বাস্থ্যমন্ত্রী করেন মোহাম্মদ নাসিমের দীর্ঘায়ু কামনাসহ দেশ ও জাতির সমৃদ্ধি কামনা করে বিশেষ দোয়া করা হয়। দোযা পরিচালনা মাওলানা আব্দুল মোতালেব।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড