• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

অন্তঃসত্ত্বা গৃহবধুর লাশ ফেলে পালাল স্বামী!

  শাহজাদপুর প্রতিনিধি, সিরাজগঞ্জ

১৮ জানুয়ারি ২০১৯, ১৮:৫৮
সিরাজগঞ্জ
ছবি : জেলার মানচিত্র

সিরাজগঞ্জের শাহজাদপুরে অন্তঃসত্ত্বা গৃহবধুর লাশ হাসপাতালে ফেলে পালিয়ে গেছেন স্বামী ও তার পরিবারের লোকজন।

জানা যায়, উপজেলার পৌর এলাকার কান্দাপাড়া মহল্লার জামাত আলীর পুত্র রাজুর (২৮) তিন মাসের অন্তঃসত্ত্বা স্ত্রী ইতি খাতুন (২০)। বুধবার (১৬ জানুয়ারি) রাতে স্বামী ও তার পরিবারের লোকজন যৌতুকের দাবিতে পিটিয়ে ও শ্বাসরোধ করে নির্যাতনের পর অজ্ঞান অবস্থায় পোতাজিয়ায় শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক ওই গৃহবধূকে মৃত ঘোষণা করেন। এ খবর শুনেই স্বামী ও তার পরিবারের লোকজন লাশ হাসপাতালে ফেলে পালিয়ে যায়। খবর পেয়ে ইতির বাবা শুকুর আলী হাসপাতালে ছুটে যায়।

নিহতর বাবা পোতাজিয়া গ্রামের শুকুর আলী জানান, কান্দাপাড়া মহল্লার জামাত আলীর পুত্র রাজুর সাথে এক বছর আগে ৬০ হাজার টাকা যৌতুকের বিনিময়ে তার কন্যা ইতি খাতুনের বিয়ে হয়। বিয়ের সময় ১০ হাজার টাকা যৌতুক দেওয়া বাকি ছিলো। এই টাকার দাবিতে মাঝে মধ্যেই নির্যাতন করে আসছিলো স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন। এরই জের ধরে তাকে হত্যা করা হয়েছে।

পোতাজিয়া হাসপাতালের চিকিৎসক রোকসানা হ্যাপী জানান, ইতিকে হাসপাতালে নিয়ে আসার অন্তত ৪০ মিনিট আগে তার মৃত্যু হয়েছে বলে মনে হচ্ছে। এছাড়া তার গলায় দাগ রয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার শাহজাদপুর সার্কেল ফাহমিদা হক শেলী ও ওসি রাকিবুল হুদা ঘটনাস্থল পরিদর্শন করেছেল।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড